তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় মৎস্য অধিদপ্তরের আয়োজনে গনমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পত্নীতলায় মৎস্য অধিদপ্তরের আয়োজনে গনমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
নওগাঁর পত্নীতলায় মৎস্য অধিদপ্তরের আয়োজনে শনিবার উপজেলা সভাকক্ষে গনমাধ্যমকর্মীদের সাথে স্বাদু পানিতে মাছ উৎপাদনে বিশ্বে বাংলাদেশ ৪র্থ স্থান অর্জন, মাছে ফরমালিনের অপব্যবহার রোধ ও জলাশয় সংরক্ষনে সচেতনতা সৃষ্টি বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পত্নীতলা মৎস্য কর্মকর্তা আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ বুলবুল চৌধুরী। প্রধান অতিথি এসময় বলেন, মৎস্য অধিপ্তরের পাশাপাশি মৎস্য চাষী, মৎস্যজীবীদের চেষ্টায় আজ বাংলাদেশ মাছ উৎপাদনে বিশ্বে ৪র্থ স্থান অর্জন করেছে। আজ আপনাদের সহযোগীতায় এ এলাকার মাছ ফরমালিন মুক্ত হিসাবে পরিচিতি লাভ করেছে। পাশাপাশি আমাদের এলাকার উৎপাদিত মাছ অত্রাঞ্চলের সকলের চাহিদা মিটিয়ে রাজধানী সহ সারাদেশে রপ্তানিও করা হচ্ছে।  

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সাদেক উদ্দীন আহম্মেদ, পত্নীতলা প্রেসক্লাব সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, মৎস্য সম্প্রসারন কর্মকর্তা আমানুস সালাম, সুবৎ চন্দ্র, সাংবাদিক শাহীনুর রহমান, আকমাল হোসেন, রাশেদুল ইসলাম সহ অত্রাঞ্চলের মৎস্য চাষী, মৎস্যজীবী প্রমূখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই