তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জয়পুরহাটে ২০ যুবককে উদ্ধার পাচারকারী আটক

জয়পুরহাটে ২০ যুবককে উদ্ধার পাচারকারী আটক
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
জয়পুরহাট: জেলার ২টি আবাসিক হোটেলে পৃথক অভিযান চালিয়ে পাচারের উদ্দেশ্যে আনা ২০ জনকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় লাভলু আকন্দ (৩৫) নামে পাচারকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে।

শনিবার দুপুরে জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান সাংবাদিকদের এ তথ্য জানান।ওসি মাহফুজার জানান, নরসিংদীর ৫ জন এবং গাইবান্ধার ৪ জনকে শুক্রবার রাতে নেপালে পাচারের উদ্দেশ্যে শহরের সৌরভ আবাসিক হোটেলে রাখে পাচার চক্রের লোকেরা। তথ্য পেয়ে রাতেই হোটেলে অভিযান চালিয়ে ৮ জনকে উদ্ধার করা হয়। এ সময় জয়পুরহাট সদর উপজেলার উপরচক গ্রামের লাভলু আকন্দকে (৩৫) আটক করা হয়েছে।উদ্ধারকৃতরা পুলিশকে জানিয়েছে, দিনাজপুরের হিলি ও লালমনিরহাটের বুড়িমারী সীমান্ত দিয়ে নেপালে পাচারের জন্য তাদের আনা হয়েছিলো।

এ ব্যাপারে জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মোল্যা নজরুল ইসলাম ব্রেকিংনিউজকে জানান, নেপালে মানব পাচারের গোপন সংবাদ পেয়ে শুক্রবার রাতে শহরের সৌরভ আবাসিক হোটেলে এবং শনিবার সকালে পৃথিবী আবাসিক হোটেলে পৃথক অভিযান চালিয়ে ২০ জন যুবককে উদ্ধার করে ডিবি পুলিশ। এ সময় ১ পাচারকারী চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বিকালে জয়পুরহাট সদর থানায় মানব পাচার আইনে মামলা করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই