তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাগরে ট্রলার ডুবি,জীবিত ও মৃত ২ জন উদ্ধার নিখোঁজদের পরিবারে চলছে আহাজারী

সাগরে ট্রলার ডুবি,জীবিত ও মৃত ২ জন উদ্ধার নিখোঁজদের পরিবারে চলছে আহাজারী
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
চট্টগ্রামের সাগর মোহনায় ২ টি ফিশিং বোট ডুবির ঘটনায় মনপুরার নিখোঁজ ৩৮ জেলের মধ্যের জীবিত ও মৃত ২ জেলে উদ্ধার হয়েছে। ১ আগস্ট সন্দ্বীপের নদী থেকে উদ্ধার করা হয়।

নিখাঁজদের মধ্যে সাহাবুদ্দিন মাঝিকে জীবিত উদ্ধার করে সন্দ্বীপের জেলেরা হাসপাতালে ভর্তি করেছে নিশ্চিত করেন ভাই রহিম মাঝি। মুঠোফোনে তার সাথে কথা হয়েছে বলে জানান। অন্যদিকে সন্দ্বীপের বাংলাবাজার সংলগ্ন খাল থেকে একজনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে বলে জানান সন্দ্বীপের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসিফ। সন্দ্বীপের সাংবাদিক মিজানুর রহমান লাশের ব্যাপারে নিশ্চিত করেছেন। বর্ননামতে ও ইন্টারনেটে ছবি দেখে নিখোঁজ জেলে অলি উল্লাকে পরিবারবর্গ নিশ্চিত করলেও পরে স্বন্দীপ পৌছে (রাত ৮ টায়) সরেজমিনে লাশ দেখে নিশ্চিত করতে পারেনি পরিবারবর্গ। এখনও নিখোঁজ রয়েছে ৩৬ জেলে।এদিকে নিখোঁজদের সন্ধান না পাওয়ায় ৩৭ জেলে পরিবারে চলছে শোকের মাতম। স্বজনদের মাঝে দেখা গেছে বুকফাটা কান্না আর করুন আহাজারী।
 
উল্লেখ্য, ২৯ জুলাই বুধবার সাগর থেকে সন্দ্বীপে ফেরার পথে কোমেনের তান্ডবে প্রবল স্রোতের তোড়ে শাহপরান কোম্পানীর ট্রলার ডুবে যায়। বৃহস্পতিবার চট্রগামের বেঙ্গল কোম্পানীর রিভার মেট ট্রলারটি ডুবে যায়। এতে দুই ট্রলার ডুবে মনপুরার ৩৮ জেলে নিখোঁজ ছিল।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই