তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাজারে গ্যালাক্সি এইস নেক্সট টু

বাজারে গ্যালাক্সি এইস নেক্সট টু
[ভালুকা ডট কম : ২৭আগস্ট]
গ্যালাক্সি এইস নেক্সট টু‘এইস’ সিরিজের সর্বশেষ হ্যান্ডসেট গ্যালাক্সি এইস নেক্সট টু বাজারে এনেছে স্যামসাং। ছয় হাজার ৯৯০ টাকা দামের এই ফোনটির সঙ্গে তিন হাজার ৫০০ টাকা সমমূল্যের বান্ডেল অফার দিচ্ছে মোবাইল অপারেটর রবি।রবির এই বান্ডেল অফারে রয়েছে ৬ জিবি ইন্টারনেট, এক হাজার ৫০০ মিনিট টক-টাইম (রবি-রবি) এবং ৭৫০ মিনিট টক-টাইম (রবি-অন্যান্য লোকাল অপারেটর)।

গ্যালাক্সি এইস নেক্সট টুতে আছে ৪ ইঞ্চি মাপের ডব্লিউভিজিএ টিএফটি ডিসপ্লে, এক দশমিক দুই গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর, ৫১২ এমবি র‍্যাম, পেছনে তিন মেগাপিক্সেল ও সামনে ভিজিএ ক্যামেরা। এর বিল্টইন মেমোরি ৪ গিগাবাইট ও ব্যাটারি এক হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের। ওয়াই-ফাই, ব্লুটুথ, থ্রিজি এবং মাইক্রো-ইউএসবি সমর্থন করে এটি।স্যামসাং মোবাইল বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান হাসান মেহেদী জানিয়েছেন, ‘বাংলাদেশে স্মার্টফোনের বাজার খুব দ্রুত বাড়লেও এখনো ফিচার ফোন ব্যবহারকারীর সংখ্যাই বেশি। প্রথমবার যাঁরা স্মার্টফোন ব্যবহার করবেন তাঁদের কথা মাথায় রেখে গ্যালাক্সি এইস নেক্সট টু বাজারে ছাড়া হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই