তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের উপর হামলায় উত্তাল বিশ্ববিদ্যালয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের উপর হামলায় উত্তাল বিশ্ববিদ্যালয়
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক প্রফেসর ড. সুব্রত কুমার দে’র উপর দুষ্কৃতিকারীদের হামলার প্রতিবাদে এবং অতি দ্রুত বিচারের দাবিতে আজ ২৭-০৮-২০১৫ তারিখ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষক সমিতির ব্যানারে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম, মাননীয় ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান, অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব), হলের প্রভোস্টগণ, প্রক্টর, শিক্ষক সমিতি, কর্মকর্তা পরিষদসহ কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন। ন্যাক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন এবং দোষী ব্যক্তিদের গ্রেপ্তার ও অতি দ্রুত বিচারের দাবি জানানো হয় প্রতিবাদ সমাবেশে।

উল্লেখ্য গতকাল বিশ্ববিদ্যালয় থেকে মাইক্রোবাসে প্রফেসর ড. সুব্রত কুমার দে ময়মনসিংহে গিয়ে গাড়ি থেকে নামলেই ১৫-২০ জন দুষ্কৃতিকারী অতর্কিত হামলা চালায় এবং বেদম প্রহার করে। স্থানীয় জনতা তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাঁর মুখ, মাথা, বুকসহ সারা শরীরে আঘাত করে দুষ্কৃতিকারীরা। মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম এবং মাননীয় ট্রেজারার প্রফেসর এ এম এম শামসুর রহমান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাঁকে দেখতে যান। তাঁরা আহত শিক্ষকের অবস্থার খোঁজ- খবর নেন এবং সুচিকিৎসা নিশ্চিত করার আশ্বাস দেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাঁদের জানান আহত শিক্ষক আশঙ্কামুক্ত রয়েছেন।

ন্যাক্কারজনক এই ঘটনার পরক্ষণেই বিশ্ববিদ্যালয়ের পক্ষ হতে গতকাল রাতেই রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা করা হয় (মামলা নং- ৯৫)।

বার্তা প্রেরক
মেহেদী জামান লিজন



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই