তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

পীরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
বৃহস্পতিবার দুপুরে পীরগঞ্জ উপজেলা ভইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোনায়েম সরকার মানু চতরা ইউনিয়নের বন্যা দুর্গত বিভিন্ন এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন।

এদিন তিনি ওই ইউনিয়নের বন্যাদুর্গত গ্রাম ঘাষিপুর, সোনাতলা, কুমারপুরের ২’শতাধিক পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় সংশ্লিষ্ট ইউপির সদস্য সিরাজুল ইসলামসহ স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ তার সাথে ছিলেন। উল্লেখ্য, চতরা, বড়আলমপুর, টুকুরিয়া ও চৈত্রকোল ইউনয়নের ২০টি গ্রামের লোকজন পানিবন্দি রয়েছে। ওইসব গ্রামের সাথে উপজেলা সদরের যোগাযোগ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। বন্যা কবলিত গ্রাম গুলোর রবিশস্য ও ক্ষেতের পাকা আউশধান পানিতে তলিয়ে যাওয়ায় কৃষকরা দিশেহারা হয়ে পড়লেও কোন কর্মকর্তা এখনও এলাকা পরিদর্শনে আসেনি বলে বন্যার্তরা অভিযোগ করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই