তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে গাঁজা ব্যবসায়ীর দু’বছরের কারাদন্ড

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে গাঁজা ব্যবসায়ীর দু’বছরের কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
গাজীপুরে বৃহস্পতিবার র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এক গাঁজা ব্যবসায়ীকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে। দন্ডপ্রাপ্ত ওই মাদক ব্যবসায়ীর নাম মোঃ উজ্জল হোসেন (২৮)। সে ময়মনসিংহের গফরগাঁও থানার মহিলা কলেজ কুলুবাড়ী এলাকার মোঃ হান্নানের ছেলে।

র‌্যাব-১ সূত্র জানায়, গাজীপুর মহানগরীর টঙ্গীর আমতলী কেরানীরটেক বটতলা বস্তি এলাকায় কয়েক ব্যক্তি গাঁজা ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার আজমিলা নাসরীন চৌধুরী ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফিরোজ আহমেদ এর সমন্বয়ে গঠিত র‌্যাব-১ এর ভ্রাম্যমান আদালত বৃহস্পতিবার দুপুরে সেখানে অভিযান চালায়। এসময় তারা ২ কেজি ১’শ গ্রাম গাঁজাসহ উজ্জল হোসেনকে হাতে-নাতে গ্রেফতার করে। পরে অপরাধ স্বীকার করায় ভ্রাম্যমান আদালত উজ্জলকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোষী সাব্যস্ত করে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে গাজীপুর জেলা কারাগারে পাঠায়। এসময় ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে উদ্ধারকৃত গাঁজা ধ্বংস করা হয়।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই