তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় জেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নওগাঁয় জেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
বিএনপির ভাইস চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমানের সকল ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও চার্জশীটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নওগাঁ শহর ছাত্রদল।

বৃহস্পতিবার বিকেলে শহরের বাটার মোড় থেকে শহর ছাত্রদলের আহ্বায়ক রাশেকুজ্জামান উজ্জলের নেতৃত্বে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে তাজের মোড়ে গিয়ে শেষ হয়। এসময় জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শফিউল আজম টুটুল,  জহুরুল ইসলাম শ্যামল, শামিম, তুঘলগ, রুমিও, দোহা, শাওন, রুবেল প্রমূখ উপস্থিত ছিলেন।

অপরদিকে,শহরের তাজের মোড় শহীদ মিনারে জেলা যুব দল ও ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশের সভাপতিত্বে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম টুকু, পৌর বিএনপির আহ্বায়ক নাসির উদ্দিন, শহর বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক দেওয়ান ফারুক, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান কামাল, সদর থানা যুবদলের সভাপতি সরদার সাইফুল ইসলাম সাজু, সাধারন সম্পাদক মাসুদ হায়দার টিপু, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান লিপ্ত, পৌর যুবদলের সভাপতি মেহেদুল ইসলাম, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক শফিউল আজম ওরফে ভিপি রানা, সদর থানা ছাত্রদলের সভাপতি শামিম নূর আলম শিপলু প্রমূখ বক্তব্য রাখেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই