তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পুরস্কারের জন্য একধাপ এগোল ট্যাপ ট্যাপ অ্যান্টস

পুরস্কারের জন্য একধাপ এগোল ট্যাপ ট্যাপ অ্যান্টস
[ভালুকা ডট কম : ২৮আগস্ট]
ট্যাপ ট্যাপ অ্যান্টস: ব্যাটলফিল্ডজাতিসংঘের ওয়ার্ল্ড সামিট অ্যাওয়ার্ডের জন্য বাংলাদেশ থেকে মনোনীত হয়েছে মোবাইল ফোনের জনপ্রিয় গেম ট্যাপ ট্যাপ অ্যান্টস: ব্যাটলফিল্ড। অ্যাওয়ার্ডের এন্টারটেইনমেন্ট ও গেমস বিভাগের পরের ধাপে উঠেছে গেমটি।দেশি গেম নির্মাতা প্রতিষ্ঠান রাইজ আপ ল্যাবসের তৈরি গেমটি এখন মূল পর্বে বিশ্বের ১৬০ দেশের পাঁচ শর বেশি অ্যাপ্লিকেশনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। সেরা গেম নির্বাচনের প্রক্রিয়াটি অনলাইন জুরিবোর্ড আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে শেষ করবে। পরবর্তী পর্বের জন্য অনলাইন জুরিবোর্ড এসব গেম যাচাই বাছাই করে আটটি বিভাগের প্রতিটির জন্য ১৫-২০টি করে মোট ১২০-১৪০টি অ্যাপ্লিকেশন নির্বাচন করবে।

পরবর্তী সময়ে ২০ সদস্যের একটি প্রধান জুরিবোর্ড আজারবাইজানে একত্র হয়ে সেরা ৪০টি অ্যাপ্লিকেশন নির্বাচন করবেন। শেষ নির্বাচিত এই ৪০টি ই-কনটেন্ট অ্যাপ্লিকেশন (প্রতিটি বিভাগে পাঁচটি করে) নির্মাতাদের ওয়ার্ল্ড সামিট অ্যাওয়ার্ডের আন্তর্জাতিক পার্লামেন্টে দর্শকদের সামনে অ্যাপ্লিকেশন উপস্থাপন করার সুযোগ দেওয়া হবে।ট্যাপ ট্যাপ অ্যান্টস: ব্যাটলফিল্ড একটি অ্যাকশন ও আরকেডধর্মী গেম। এ গেমে দুই ধরনের গেম মোড আছে—সারভাইভাল মোড ও ওয়ার মোড। গেম মোড দুটির খেলার ধরন এবং অ্যাকশন কম্বো ব্যবহারের মাঝে রয়েছে ভিন্নতা। গেমটির বিভিন্ন বৈশিষ্ট্যের মধ্যে আছে-গেম-প্লে পরিবর্তন করার স্বাধীনতা, মালটি-টাচ প্রভৃতি।ট্যাপ ট্যাপ অ্যান্টস: ব্যাটলফিল্ড ‘জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন অ্যাওয়ার্ড ২০১৪’ অর্জন করায় ‘ওয়ার্ল্ড সামিট অ্যাওয়ার্ড ২০১৫ ’-এ অংশগ্রহণের সুযোগ পায়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই