তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে চিত্রাংকন প্রতিযোগিতা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীতে চকরিয়া ললিতকলা একাডেমীর চিত্রাংকন প্রতিযোগিতা সম্পন্ন
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
স্বাধীনতার মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী স্বরণে চকরিয়ার প্রাথমিক  ও মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীর অংশ গ্রহনে চকরিয়া ললিতকলা একাডেমী শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে।

উক্ত প্রতিযোগিতার উদ্ভোধন করেন মাননীয় উপজেলা চেয়ারম্যান জনাব জাফর আলম বিএ,অনার্স এম এ। উপস্থিত ছিলেন জনাব জাহেদুল ইসলাম লিটু, সাবেক প্যানেল মেয়র চকরিয়া পৌরসভা,  জনাব ঈমাম হোছাইন নির্বাহী পরিচালক,চকরিয়া ললিতকলা একাডেমী,জনাব মাহবুবুর রহমান চৌধুরী এম এফ এ চারুকলা,জনাব মোঃ মুজিবুর রহমান পরিচালক চকরিয়া ললিতকলা একাডেমী,জনাব উম্মে মোখলেছা খানম সদস্য  চকরিয়া ললিতকলা একাডেমী জনাব প্রসেনজিত পলাশ সদস্য চকরিয়া ললিতকলা একাডেমী জনাব জাহাংগীর আলম রিয়াজ সদস্য চকরিয়া ললিতকলা একাডেমী।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই