তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যুব ইউনিয়নের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকি

শিক্ষা-কাজের অধিকারসহ যুগপোযোগী জাতীয় যুবনীতি প্রনয়ন কর
যুব ইউনিয়নের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকি
[ভালুকা ডট কম : ২৮ আগস্ট]
শিক্ষা-কাজের সংগ্রামে দলীয়করণ, সন্ত্রাসবাদ রুখো- আহবানে কক্সবাজারে পালিত হয়েছে বাংলাদেশ যুব ইউনিয়নের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী । প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার (২৮ আগস্ট) বিকালে  যুব ইউনিয়ন কক্সবাজার জেলা কমিটির উদ্যোগের এক র‌্যালী বের করা হয়।

কক্সবাজার পাবলিক লাইব্রেরী ও ইন্সটিটিউটের শহীদ দৌলত ময়দান থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা গেইটে পথ সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়। জেলা যুব ইউনিয়নের আহবায়ক শংকর বড়–য়া রুমির সভাপতিত্বে অনুষ্ঠত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সদস্য সচিব করিম উল্লাহ, সাবেক ছাত্রনেতা রিপন বড়–য়া অর্নব, সুখেন্দু বড়ুয়া, উত্তম পাল, ছাত্র ইউনিয়ন কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি শহীদুল্লাহ শহীদ, যুবনেতা আমান উল্লাহ, ফাতেমা আক্তার মার্টিন, ফাতেমা আক্তার শাহী, আবুল কাশেম, মনির মোবারক, আলা উদ্দিন কাদেরী, মোসাদ্দিক হোসেন আবু, জসিম আজাদ, আনোয়ার হোসেন চৌধুরী।

কর্মসূচিতে সংহতি প্রকাশ করেন জেলা ছাত্র ইউনিয়ন সভাপতি সৌরভ দেব ও সাধারণ সম্পাদক অন্তিক চক্রবর্তী। সমাবেশে বক্তারা বলেন, শিক্ষা-কাজের অধিকারসহ যুগোপযোগী জাতীয় যুবনীতি প্রনয়ন করা আজ সময়ের দাবী। দেশের জনসংখ্যার অর্ধেকের বেশী যুব সমাজের উন্নয়ন ও কর্মসংস্থান ছাড়া সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মান সম্ভব নয়। এজন্য সর্বাগ্রে প্রয়োজন যুগোপযোগী জাতীয় যুবনীতি বাস্তবায়ন।

বক্তারা কর্মসংস্থানকে সাংবিধানিক অধিকার হিসেবে স্বীকৃতিদানের জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানান।

বার্তা প্রেরক
শংকর বড়ুয়া রুমি



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই