তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এবার গ্যালাক্সি এস ৬ এজে ছাড় দিচ্ছে স্যামসাং

এবার গ্যালাক্সি এস ৬ এজে ছাড় দিচ্ছে স্যামসাং
[ভালুকা ডট কম : ০৫ অক্টোবর]
গ্যালাক্সি এস ৬ এজগ্যালাক্সি এস ৬ এর পরে এবার এস ৬ এজ স্মার্টফোনে ছাড় দেওয়া শুরু করেছে স্যামসাং। ৭৯ হাজার ৯০০ টাকা দামের এই স্মার্টফোনটিতে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। আজ এক বিজ্ঞপ্তিতে স্যামসাং জানিয়েছে, তারা সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দেবে যার মধ্যে ১৫ হাজার টাকা নিশ্চিত ছাড় পাবেন ক্রেতা।

এর আগে আগস্ট মাসে ‘বিশেষ অফার’ নামে গ্যালাক্সি এস ৬ ও নোট ৪ স্মার্টফোন দুটির দাম কমায় স্যামসাং মোবাইল বাংলাদেশ। এপ্রিলে বাংলাদেশের বাজারে উদ্বোধনের সময় এর দাম ৬৯ হাজার ৯০০ টাকা থাকলেও এস ৬ এখন পাওয়া যাচ্ছে ৪৪ হাজার ৯০০ টাকায়। ৮০ হাজার টাকা দামের গ্যালাক্সি নোট ৪ এখন পাওয়া যাচ্ছে ৫০ হাজার টাকায়।বাংলাদেশের বাজারে ১৩ এপ্রিল মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে গ্যালাক্সি সিরিজের এই দুটি ফোন উন্মুক্ত করেছিল স্যামসাং মোবাইল বাংলাদেশ। ১৭ এপ্রিল থেকে ৬৯ হাজার ৯০০ টাকায় এস ৬ ও ৭৯ হাজার ৯০০ টাকায় এস ৬ এজ ফোন দুটি বাজারে বিক্রি শুরু করে স্যামসাং। এরপর চলতি বছরের জুন ও জুলাই মাসে এস ৬ ও এস ৬ এজে ১৫ হাজার টাকা করে ক্যাশব্যাক ও কিস্তিতে এই দুটি ফোন বিক্রি শুরু করে স্যামসাং। এরপর আগস্ট মাসে আবার ‘বিশেষ অফার’ নামে মূল্য ছাড়ে গ্যালাক্সি এস সিরিজের ফোন বিক্রি শুরু করে।

গ্যালাক্সি এস ৬ এজ স্মার্টফোনটি বিশ্বের প্রথম দুই দিকে বাঁকানো ডিসপ্লেযুক্ত স্মার্টফোন। ১৩২ গ্রাম ওজনের এই বিশেষ নকশার ফোনটিতে বেশ কিছু দরকারি ফিচার রয়েছে। হোয়াইট পার্ল, ব্ল্যাক স্যাফায়ার এবং গোল্ড প্লাটিনাম রঙে এই ফোনটি এখন দেশের বাজারে পাওয়া যাচ্ছে।স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, ‘এই ডিভাইসগুলোর মাধ্যমে স্যামসাং গ্রাহকদের দিচ্ছে বিভিন্ন ফিচার, যা সারা বিশ্বের গ্রাহক চাহিদাকে প্রাধান্য দিয়ে তৈরি করা হয়েছে। এই ফিচার গুলো আমাদের গ্রাহকদেরও চাহিদা পূরণ করবে।’হাসান মেহদী বলেন, ‘হ্যান্ডসেট ক্রয়ে সীমিত সময়ের এই ছাড় এবং ফ্রি উপহার দিয়ে আমরা গ্রাহকদের আনন্দকে বাড়িয়ে দিতে চাই।’স্যামসাংয়ের বিজ্ঞপ্তিতে গ্যালাক্সি জে৫ স্মার্টফোনের সঙ্গে সেলফি স্টিক বিনা মূল্যে দেওয়ার কথা বলা হয়েছে। জে ৫ এর দাম ১৮ হাজার ৯৯০ টাকা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই