তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ব্যবস্যায়ীকে কুপিয়ে জখম করে নগদ টাকাসহ মটরসাইকেল ছিনতাই,হাসপাতালে ভর্তি

পত্নীতলায় ব্যবস্যায়ীকে কুপিয়ে জখম করে নগদ টাকাসহ মটরসাইকেল ছিনতাই,হাসপাতালে ভর্তি

[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
নওগাঁর পত্নীতলায় এক ব্যবসায়ীর নগদ টাকা ও নতুন মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে,সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নোধূনী গ্রামের দেওয়ান পাড়ার মৃত-ময়েজ উদ্দীনের ছেলে লাইব্রেরি ব্যবসায়ী আল মামুন ভুট্টু (৪০) কে ৪/৫ জনের সংঘবন্ধ মুখোসধারী একদল অস্ত্রধারী নজিপুর-বদলগাছি আঞ্চলিক মহাসড়কের বাগমার নামক স্থানে রশি দিয়ে পথ রোধ করে। এসময় ভুট্টুকে তাৎক্ষণিকভাবে শরীরের বিভিন্ন জায়গায় এলোপতারি কুপিয়ে মারাত্বক জখম করে রাস্তা থেকে প্রায় ৭/৮ গজ দূরে গাছের সাথে রশি দিয়ে চোখ-মুখ বেঁধে রেখে তাঁর কাছে থাকা নগদ ১৫হাজার টাকা ও বাজাজ সিটি ১০০ সিসি (লাল রঙের) নতুন মটরসাইকেল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

পরে ভুট্টুর চিৎকারে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে পত্নীতলা সাস্থ্য কমপ্লেক্রো রাতেই ভর্তি করান। তিনি নজিপুর বাসস্ট্যান্ড হতে ব্যবসার কাজ শেষে নিজ বাড়ি নোধূনী ফিরার পথিমধ্যে এ দুর্ঘটনার কবলে পড়েন। হাসপাতালের চিকিৎসকরা জানান, তাঁর হাত-পা, পিঠ ও ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে।

হাসপাতালে চিকিৎিসাধীন অবস্থায় আল মামুন জানান, মুখোশ ধারী ছিনতাইকারীরা তাঁর বুকে রিবেলভার ও চাকু ধরে বলে জবাই করেলই জামেলা মিটে যাবে। কাউকে বল্লে খবর আছে । তবে ১৫হাজার টাকা ছিনিয়ে নিলেও ব্যবসা প্রতিষ্ঠানে চাবির ছড়া ও মোবাইলসেটটি পরে ফেরত দেয়। এ বিষয়ে থানায় জিডি করবেন বলেও তিনি জানিয়েছেন।
পত্নীতলা থানা ওসি আজিম উদ্দিন উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ও হাসপাতালে পরিদর্শন করেন তিনি।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই