তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আপডেট-রাণীনগরে হবি হত্যার ঘটনায় মামলা দায়ের,গ্রেফতার এক

রাণীনগরে  হবি হত্যার ঘটনায় ২২ জনকে আসামী করে মামলা দায়ের,গ্রেফতার এক
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
নওগাঁর রাণীনগর উপজেলার বনমালিকুড়ি গ্রামের মোড়ে দ্ইু গ্রুপের সংর্ঘষে নিহত  হবিবর রহমান হবি (৫৫) হত্যার ঘটনায় ২২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে নিহতের ছেলে আব্দুল হানিফ বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখসহ ২২ জনের বিরুদ্ধে এই মামলা করেন।

পুলিশ বুধবার সকালে এই মামলার এজাহারভুক্ত আসামী সাইফুল ইসলাম প্রান্ত (২৬)কে পাশের নাটোর জেলার কালিগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাইফুল বনমালিকুড়ি গ্রামের মৃত-আমজাদ হোসেন মোল্লার ছেলে বলে পুলিশ জানিয়েছে।

রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহিল জামান জানান,এই ঘটনায় এর আগে আটক আহত মমিন ও মিন্টুকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে।
সোমবার সন্ধ্যায় উপজেলার বনমালীকুড়ি স্ট্যান্ডে ট্রাক-অটোভ্যানের সাইড দেয়াকে কেন্দ্র করে স্থানীয় দুুই গ্রপের মধ্যে সংর্ঘষ বাঁধলে হবিবর রহমান হবিসহ ৬জন গুরুত্বর আহত হয়। আহতদের মধ্যে হবিকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি রাত সাড়ে ৯টার দিকে মারা যান।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই