তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাবার সামনেই ট্রাকের চাকায় শিশু পিষ্ট

বাবার সামনেই ট্রাকের চাকায় শিশু পিষ্ট
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের ছাগলনাইয়া উপজেলার রাধানগর বাজার এলাকায় আজ বুধবার দুপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেছে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ফারিয়া আক্তার। এ দুর্ঘটনা ঘটে ফারিয়ার বাবা পশ্চিম মধুগ্রামের আলাউদ্দিনের চোখের সামনেই।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পঞ্চম শ্রেণির মডেল টেস্ট পরীক্ষা ছিল ফারিয়ার। একদিনে দুটি পরীক্ষা ছিল। সে উপজেলার রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রাম শিশু একাডেমির পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। তার পরীক্ষা কেন্দ্র ছিল পশ্চিম মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।সকালের ইংরেজি বিষয়ের পরীক্ষা শেষে আর বাড়ি ফেরার সময় ছিল না তার। বিকেলে অন্য একটি বিষয়ে পরীক্ষা ছিল। প্রথম পরীক্ষা শেষে কিছু খাবার জন্য বাবার সঙ্গে রাস্তা পার হচ্ছিল ফারিয়া। এ সময় দ্রুতগামী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয় ফারিয়া। ঘটনাস্থলেই সে মারা যায়। বেঁচে যান তার বাবা।পরে এলাকাবাসী ধাওয়া করে ট্রাকটি আটক করে। ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। এ ঘটনার পর এলাকাবাসী সড়ক অবরোধ করেন।খবর পেয়ে ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী শহিদুল ইসলাম ও ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী দুর্ঘটনাস্থলে আসেন। পুলিশ ফারিয়ার লাশ উদ্ধার করে। ট্রাকটি থানায় নিয়ে গেছে পুলিশ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই