তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এইচটিসির ছয়টি নতুন স্মার্টফোন

এইচটিসির ছয়টি নতুন স্মার্টফোন
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল তাইওয়ানভিত্তিক প্রযুক্তিপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান এইচটিসি। শুরুতে এইচটিসির ছয়টি মডেলের স্মার্টফোন বাজারে ছাড়া হয়েছে। স্মার্টফোনগুলো হচ্ছে ওয়ান এম৮ আই, ডিজায়ার ৮২০এস, ডিজায়ার ৬২৬জি প্লাস, ডিজায়ার ৬২০ জি, ডিজায়ার ৫২৬জি প্লাস এবং ডিজায়ার ৩২৬জি। বাংলাদেশে এইচটিসি স্মার্টফোনের পরিবেশক নেক্সট ৯ নামের প্রতিষ্ঠানকে নিযুক্ত করা হয়েছে।

 গতকাল মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এইচটিসি এ ঘোষণা দেয়।সম্মেলনে এইচটিসির দক্ষিণ এশিয়ার জ্যেষ্ঠ পরিচালক (বিপণন) মানু শেঠ বলেন, ‘সবার সাধ্যের মধ্যে মানসম্পন্ন ফোন বাজারজাত করা আমাদের উদ্দেশ্য। ফোনগুলোর মূল্য সাড়ে ১১ হাজার থেকে সাড়ে ৩৯ হাজার টাকার মধ্যে রাখা হয়েছে। আগামী সপ্তাহ থেকে এইচটিসির স্মার্টফোনগুলো বাংলাদেশের বাজারে পাওয়া যাবে। সারা দেশে ৩৮টি সার্ভিস সেন্টার থাকবে এইচটিসির।’ সংবাদ সম্মেলনে নেক্সট ৯-এর ব্যবস্থাপনা পরিচালক প্রেম চাঁদ বক্তৃতা করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই