তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরনে আলোচনা সভা অনুষ্ঠিত

নওগাঁয় শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরনে আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
স্বাধীনতার দীর্ঘ ৪৪ বছর পর প্রথম বারের মতো নওগাঁর বদলগাছী উপজেলায় শহীদ বীর মুক্তিযোদ্ধা (ফজলু, আফজাল, শরিফ, ফরিদ, আসির ও গনি) স্মরনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান।

আজ বুধবার দুপুরে উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধ বিহার প্রাঙ্গনে একটি স্থানীয় সংগঠন “একুশে পরিষদ নওগাঁ” সহযোগীতায় এবং ঐতিহাসিক পাহাড়পুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি পরিষদ এর আয়োজন করে।
এসময় স্থানীয় মুক্তিযোদ্ধা আব্দুল গাফ্ফারের সভাপতিত্বে  মুক্তিযোদ্ধা ও গবেষক সিরাজুল ইসলাম, এবিএম রফিকুল ইসলাম, সামসুল আলম, আমজাদ হোসেন ও সংগঠনের সাধারন সম্পাদক এমএম রাসেলসহ প্রমূখ বক্তব্য রাখেন। বক্তারা শহীদ বীর মুক্তিযোদ্ধাদের জীবনের  উপর স্মৃতিচারন মূলক ও মুক্তিযোদ্ধের ঘটে যাওয়া কিছু বক্তব্য তুলে ধরেন।

এর আগে মুক্তিযোদ্ধাদের স্মরনে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনায় কবরে পুষ্পস্তবক অর্পণ, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন মুক্তিযোদ্ধা ও গন্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই