তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

টাঙ্গাইল-৪ নির্বাচনে সোহেল হাজারীকে আ’লীগের মনোনয়ন

টাঙ্গাইল-৪ নির্বাচনে সোহেল হাজারীকে আ’লীগের মনোনয়ন
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
টাঙ্গাইল-৪ আসনের (কালিহাতি) উপনির্বাচনে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাছান ইমাম খানকে (সোহেল হাজারী) আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা লতিফ সিদ্দিকী এ আসনের সংসদ সদস্য ছিলেন।বৃহস্পতিবার (০৮ অক্টোবর) রাতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সংসদীয় বোর্ডের বৈঠকে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্যাহ, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

টাঙ্গাইল-৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচনে অংশ নিতে ১৯ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন। এসব প্রার্থীদের গত ০৬ অক্টোবর গণভবনে সাক্ষাতকার নেয় দলটির সংসদীয় বোর্ড।আগামী ১০ নভেম্বর এ উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই