তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ইয়েমেনে বিয়ের অনুষ্ঠানে বিমান হামলায় নিহত ১৩

ইয়েমেনে বিয়ের অনুষ্ঠানে বিমান হামলায় নিহত ১৩
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
ইয়েমেনে একটি বিয়ের অনুষ্ঠানে বিমান হামলায় কমপক্ষে ১৩ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ৩৮ জন। সৌদি নেতৃত্বাধীন জোটের হামলায় এ হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শী ও নিরাপত্তা কর্মীদের বরাত দিয়ে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।স্থানীয় সময় বুধবার (০৭ অক্টোবর) দেশটির ধামার প্রদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় সানা থেকে একশ’ কিলোমিটার দক্ষিণে সানবানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সানবানের এক হুথি বিদ্রোহী নেতার বাড়ি লক্ষ্য করে এ হামলা চালানো হয়। যদিও হামলার বিষয়ে তাৎক্ষণিকভাবে জোটের পক্ষ থেকে কিছু বলা হয়নি।এর আগে সেপ্টেম্বরে দেশটির রেড সি সিটি মকার কাছে এক বিয়ের অনুষ্ঠানে বিমান হামলায় ১৩১ জনের প্রাণহানি হয়। গত মার্চের পর ওই হামলা সবচেয়ে ভয়াবহ ছিল বলে জানায় জাতিসংঘ। যদিও হামলার বিষয়টি সৌদি নেতৃত্বাধীন জোট অস্বীকার করে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই