তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় ২০১৬ সনের এস.এস.সি পরীক্ষার্থীর বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিল বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ূম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে বিদ্যালয়ের  সাবেক চেয়ারম্যান ও আজীবন দাতা সদস্য মোঃ এনামুল হক বাবুল, সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ ভুইঁয়া, সহ-সভাপতি এবি সিদ্দিক খসরু ও শিক্ষানুরাগী সদস্য মোঃ আবুল হাসেম বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এছাড়া বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মোঃ শামসুল হক, সিনিয়র সহকারী শিক্ষক মোঃ হারিছ উদ্দিন ভুইঁঁয়া, মিসেস নিরু নাজমুন্নাহার, ছাত্রছাত্রীদের পক্ষে এহসানুল আলম পনি, পাপিয়া সুলতানা বিউটি, রোমান, ইমরুল মহসিন আবিদ, দ্বীন ইসলাম, রিয়াদ হাসান, আকরাম হোসেন, গোলাম রাব্বানী, শোভা রানী সরকার ও মাজহারুল ইসলাম বক্তব্য রাখেন।

উল্লেখ্য ২০১৬সনে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় থেকে ১৯৭ জন ছাত্রছাত্রী এস.এস.সি পরীক্ষায় অংশ গ্রহন করবে। এছাড়া তারঘাট আনসারিয়া সিনিয়র মাদ্রাসা, নিভিয়াঘাটা ফাজিল মাদ্রাসা, ঘোষপালা ফাজিল মাদ্রসা, মিশ্রিপুর রাহিমিয়া দাখিল মাদ্রাসা ও মুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার এস.এস.সি ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই