তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কক্সবাজারের টেকনাফে ৮০ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে ৮০ হাজার ইয়াবা উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
কক্সবাজারের টেকনাফ উপজেলায় আলাদা অভিযান চালিয়ে ৮০ হাজার পিস ইয়াবাসহ এক মিয়ানমার নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।শনিবার ভোর ও সকালে টেকনাফ দমদমিয়া সংলগ্ন নাফনদী জইল্ল্যার দ্বীপ ও দমদমিয়া চেক পোস্ট এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।আটক আবদুস সালাম মিয়ানমার মংডুর লম্বাবিল গ্রামের বাসিন্দা।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আবুজার আল জাহিদ এসব তথ্য  জানিয়ে বলেন শনিবার সকালে টেকনাফ দমদমিয়া চৌকির বিজিবির সদস্যরা চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে  ৩০ হাজার পিস ইয়াবাসহ ওই মিয়ানমার নাগরিককে আটক করে।এছাড়া একই দিন এর আগে ভোরে  টেকনাফ দমদমিয়া সংলগ্ন নাফনদী জইল্ল্যার দ্বীপএলাকায় দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবা চালান আসার খবর পেয়ে বিজিবি সেখানে অবস্থান নেয়। পাচারকারীদের নৌকাটি বিজিবির অবস্থানের কাছাকাছি আসলে তাদের থামার নির্দেশ দেওয়া হয়। এ সময় একটি ব্যাগ ফেলে পাশের প্যারাবনে ঢুকে পড়ে। পরে ব্যাগটি তল্লাশি করে আরো ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধার ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৪০ লাখ টাকা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই