তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশে গণতন্ত্র আজ অনুপস্থিত-ড. মঈন খান

দেশে গণতন্ত্র আজ অনুপস্থিত-ড. মঈন খান
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
ঢাকা: ‘দেশে গণতন্ত্র আজ অনুপস্থিত’ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।শনিবার দুপুরে রাজধানী নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে জিয়া মঞ্চ আয়োজিত ‘আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

মঈন খান বলেন, ‘দেশে আজ কোন গণতন্ত্র নেই। দেশের জনগণের জীবনের কোন নিরাপত্তা নেই। জনগণের জীবন আজ নিরাপত্তাহীন। এই মূল কারণ ১/১১ অবৈধ তত্ত্বাবধায়ক সরকার।’ ১/১১ অবৈধ সরকার মঈন-ফখরুলের কারণেই আজ দেশে গণতন্ত্র অনুপস্থির বলে্ও মন্তব্য করেন মঈন খান।আরাফাত রহমান কোকোর প্রতি স্মৃতি চারণ করে তিনি বলেন, ‘কোকোর অবদার আমরা নষ্ট হতে দেবো না। সকল ধরনের ত্যাগ স্বীকার করে আমরা কোকোর অবদার বাংলাদেশে প্রতিষ্ঠিত করবো।’

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন ওলামা দলের সভাপতি মাওলানা আব্দুল মালেক।এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ ওলামা দলের সাধারণ সম্পাদক কারী রফিক শিকদারের নেতৃত্বে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।এসময় জিয়া মঞ্চের সভাপতি মহসীন আহমেদের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই