তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিএনপিতে ভয় রোগ ধরেছে-মন্ত্রী ওবায়দুল কাদের

বিএনপিতে ভয় রোগ ধরেছে-মন্ত্রী ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
নীলফামারী: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,'বিএনপির রাজনীতি তারা নিজেরাই ধ্বংস করছে। তাদের ভয় রোগে ধরেছে। অভ্যান্তরীণ দ্বন্দ্বের কারণে তাদের ধ্বংস করতে অন্য কারো দরকার হবে না।’শনিবার নীলফামারীর খোকশারঘাট ব্রীজের উদ্বোধনের পর ডিমলা উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন। 

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, ‘দীর্ঘ ৮ বছর থেকে শুনে আসছি বিএনপি আন্দোলন করবে। রোজার ঈদের পরে কোরবানীর ঈদ, তারপর পরীক্ষা-এসব অজুহাতে জমে ওঠে না তাদের আন্দোলন।’জনসভায় নীলফামারী-১ আসনের সাংসদ আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট মমতাজুল হক, ডোমার উপজেলা সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই