তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সুনামগঞ্জ শহর পরিষ্কার করল তরুণরা

সুনামগঞ্জ শহর পরিষ্কার করল তরুণরা
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
সুনামগঞ্জ: জেলা শহরের বিভিন্ন রাস্তা পরিষ্কার করলো তরুণরা। শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত সারা দেশে একযোগে দেশটাকে পরিষ্কার করি দিবস শিরোনামে পরিচ্ছন্নতা অভিযান পালন করে সামাজিক সংগঠন পরিবর্তন চাই। এর অংশ হিসেবে সুনামগঞ্জেও এ অভিযান চালানো হয়।সুনামগঞ্জ প্রেস ক্লাবের সামন থেকে অভিযান শুরু হয়।

এতে পৌরসভার মেয়র আয়ুব বখত জগলুল একাত্মতা প্রকাশ করে তরুণদের সঙ্গে রাস্তায় নামেনপ্রেস ক্লাবের সামনে অংশগ্রহণকারীদেরকে পরিচ্ছন্নতার শপথ পাঠ করান জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক পীর মতিউর রহমান।পরে, পরিবর্তন চাই-এর জেলা সমন্বয়কারী তাওসিফ মোনাওয়ারের তত্ত্বাবধানে শহরের বিভিন্ন এলাকায় অভিযানে নেতৃত্ব দেন, সংগঠক মো. বুরহান উদ্দিন, এ্যাকটিভ সিটিজেন্সের সভাপতি শহীদনূর আহমেদ, রায়হান উদ্দিন ও আবু সালেহ।এছাড়াও একাত্মতা প্রকাশ করে অভিযানে অংশ নেয় এ্যাকটিভ সিটিজেন্স ইয়ূথ লির্ডাস।অংশগ্রহণকারী স্বেচ্ছাসেবকরা শহরের উকিলপাড়া, রিভারভিউ, ডিএস রোড, ট্রাফিক পয়েন্ট, ফলপট্টি ও পুরান বাসস্ট্যান্ডের রাস্তার দুপাশে পড়ে থাকা খাবারের প্যাকেট, পলিথিন, সিগারেটের টুকরাসহ বিভিন্ন ময়লা-আবর্জনা সংগ্রহ করেন। 

এসময় মেয়র আয়ূব বখত জগলুল পথচারী ও দোকানদারদের পরিচ্ছন্নতার ব্যাপারে তাগিদ দেন ও প্রতি দোকানে ডাস্টবিন রাখতে আহ্বান জানান। পরিচ্ছন্নতা অভিযানে আরো অংশ নেন, সমাজসেবক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, সাংবাদিক মাহবুবুর রহমান পীর, জেলা ছাত্রদলের আহ্বায়ক নুরুল ইসলাম নুরুল, বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি রুহুল আমীন, সুজনের সদস্য নুরুল হাসান আতাহের, পৌরসভার কাউন্সিলর সৈয়দ ইয়াছিনুর রশীদ, শেলী চৌহান ময়না, সাংবাদিক মাসুম হেলাল, সুহেল আলম প্রমুখ।অভিযান শেষে দুপুর ২টায় প্রেস ক্লাব মিলনায়তনে এক সমাবেশে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেয়া হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই