তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে “দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পালিত

ঝিনাইদহে “দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পালিত
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
ঝিনাইদহ পালিত হলো“পরিবর্তন চাই”এর আহবানে “দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পরিচ্ছন্নতা অভিযান ।শনিবার সকাল ১১টায় ঝিনাইদহের পৌরসভা থেকে একটি র‌্যালী বের হয়ে পায়রা চত্বর ঘুরে পোষ্টঅফিস মোড়ে গিয়ে শপথ বাক্য পাঠ করে।

“আমি শপথ করছি যে, সর্বদা কেবল ডাষ্টবিনে  ময়লা ফেলব এবং অন্যদেরও ফেলতে বলব। চলার পথে ময়লা ফেলার প্রয়োজন হলেও সেগুলো সাথে নিয়ে নিজ দায়িত্বে কেবল মাত্র ডাষ্টবিনে ফেলব। উম্মুক্ত স্থান ,বনাঞ¦ল,জলাশয়ের পরিবেশ বিনষ্ট হয়,এমন কাজ কখনো করব না। আমি নিজের কাছে প্রতিজ্ঞা করছি যে,আমি পরিচ্ছন্ন ও সুন্দর বাংলাদেশ গড়তে সর্বদা চেষ্টা করব। আমিন।

শপথ বাক্য পাঠ শেষে ইউএনও জুলকার নায়ন ঝাড়–দিয়ে “দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পরিচ্ছন্নতা অভিযান দিবস টি উব্দোধন করেন পরে ঝিনাইদহের হামদহ,আরাপপুর,চুায়াডাঙ্গা বাসস্ট্যান্ড সহ বিভিন্ন স্থানে ৫/৭ জনের ৪/৫ টি টিম বেরিয়ে পড়ে ঝিনাইদহ শহর পরিষ্কার করার উদ্দ্যেশে।

“দেশটাকে পরিস্কার করি দিবস ২০১৬” পরিচ্ছন্নতা অভিযান দিবসে উপস্থিত ছিলেন ঝিনাইদহের ইউ এন ও জুলকার নায়ন, সচেতন নাগরিক কমিটির সভাপতি এন এম শাহজালাল, বিহঙ্গের সাধারন সম্পাদক শাহিনুর আলম লিটন, “পরিবর্তন চাই” ও নিউজ ঝিনাইদহ এর সভাপতি এবং সম্পাদক সাব্বির আহমেদ জুয়েল, “পরিবর্তন চাই” এর কো অর্র্ডিনেটর মেরাজ হোসাইন সুজন। আরো উপস্থিত ছিলেন সাংবাদিক জাহিদুর রহমান তারিক সহ “পরিবর্তন চাই” এর ঝিনাইদহের স্বেচ্ছাসেবকবৃন্দ ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই