তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কাউখালী রিপোর্টার্স ইউনিটি কমিটি গঠন

সভাপতি এনামুল ও সম্পাদক বশির
কাউখালী রিপোর্টার্স ইউনিটি কমিটি গঠন
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
পিরোজপুরের কাউখালী রিপোর্টার্স ইউনিটি দ্বি-বার্ষিক কমিটি গঠন হয়েছে। কাউখালী রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে রবিবার   সকাল ১১টায় ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সদস্যদের সরাসরি ভোটের  মাধ্যমে সভাপতি নির্বাচিত হন মোঃ এনামুল (ভোরের ডাক ও গ্রামের সমাজ)  ও সাধারন সম্পাদক নির্বাচিত হন সৈয়দ বশির আহম্মেদ  (আজকালের খবর, আঞ্চলিক ভোরের অঙ্গীকার, সাপ্তাহিক সোনার বাংলা, সময়ের কন্ঠস্বর)। এছাড়া সিনিয়র সহ সভাপতি মোঃ হাফেজ মাছুম বিল্লাহ (ইনকিলাব), সহ-সভাপতি মোঃ তারিকুল ইসলাম পান্নু (সংগ্রাম), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মৃদুল আহম্মেদ সুমন (বাংলাদেশ সময়), সাংগঠনিক সম্পাদক এজেডএম ছায়ফুল্লাহ মনির (দিনকাল), সিনিয়র সদস্য মোঃ নজরুল (সমকাল আঞ্চলিক প্রতিনিধ), সদস্য দেবদাস মজুমদার (কালেরকন্ঠ আঞ্চলিক প্রতিনিধি), সদস্য মোঃ রিয়াদ মাহমুদ (নয়াদিগন্ত), সদস্য নুরুলহুদা বাবু  (ভোরের কাগজ), সদস্য কামরুজ্জামনা খান (মানব জমিন), সদস্য গাজী আনোয়ার  (জনতা) । এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
সৈয়দ বশির আহম্মেদ
কাউখালী পিরোজপুর
তারিখঃ ০৭/০২/২০১৬ইং




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই