তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় চুরি যাওয়া ৫গরু উদ্ধার,২চোরকে পুলিশে সোপর্দ

পত্নীতলায় চুরি যাওয়া ৫গরু উদ্ধার,২চোরকে পুলিশে সোপর্দ
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
নওগাঁর পত্নীতলায় চুরি যাওয়া ৫গরুসহ ২ চোরকে জনতা আটকের পর গণ ধোলাই দিয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে।

থানা সুত্রে জানা যায়, উপজেলার আকবরপুর ইউনিয়নের আকবর পুর এলাকার এক বাড়ি থেকে ৫টি গরু চুরি করে শাড়ল-শঙ্করপুর গ্রামের বাবুল কসাইয়ের বাড়ি থেকে ওই গরুসহ ২ চোরকে জনতা জানতে পেরে গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে উদ্ধার করে ও চুরির অভিযোগে ২চোরকে সন্দেহ মূলকভাবে স্থানীয় জনতা  গণধোলাইয়ের পর থানা পুলিশকে খবর দেন। পরে ২চোরকে আহত অবস্থায় আটক করে পুলিশ পত্নীতলা সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। সন্দেহ মূলক ধৃত চোররা হলেন- উপজেলার পতœীতলা ইউনিয়নের মহেশপুর-খাঁ পাড়া গ্রামের বাদ-কুমড়া পাড়ার ছালাম মণ্ডলের পুত্র বাবুল হোসেন (৩৫) ও অপর জন জেলার ধামইরহাট উপজেলার রামচন্দ্রপুর গ্রামের কেরামত আলীর পুত্র আনারুল ইসলাম (৩২)।

পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিম উদ্দিন উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে একটি মামলা হয়েছে, যার নং- ১২, তাং- ০৭/০২/২০১৬ইং। তিনি আরো জানান, আসামীদের জেলা কারাগারে বিকেলে প্রেরণ করা হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই