তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাংলাদেশি বংশোদ্ভুত মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি

বাংলাদেশি বংশোদ্ভুত মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
বাংলাদেশি বংশোদ্ভুত মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি রোববার ০৭ ফেব্রুয়ারী ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন ‘পুরস্কারটি এখন আমার হাতে! পুরস্কারের পুরস্কার! শুভকামনা ও শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ’-  পুরস্কারের পুরস্কার ব্যাপারটা কী?

প্রিয়তি বলেন, জীবনে যা কিছু অর্জন করেছেন, এটা সেগুলোরই স্বীকৃতিস্বরূপ পুরস্কার। তার কথায়, ‘সুন্দরী হিসেবে যা যা অর্জন করেছি, যেসব কর্মকান্ডে অংশ নিয়েছি, নিজের বিউটি কুইন টাইটেলগুলো যেভাবে প্রতিষ্ঠিত করেছি, অর্জিত পুরস্কারগুলো যেভাবে উপযুক্তভাবে সদ্ব্যবহার করেছি, সবকিছুর জন্য আমাকে এ স্বীকৃতি দেওয়া হলো।’

আয়ারল্যান্ডের ডাবলিনে সানরাইজ ফাউন্ডেশনের আয়োজনে রোববার হয়ে গেলো ইন্টারন্যাশনাল রানওয়ে কুইনস রিকগনিশন অ্যাওয়ার্ডস। এখানে মিস বিকিনি আয়ারল্যান্ডের পরিচালক গ্রেগ রায়ানের কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন প্রিয়তি। এর আগে লালগালিচায় হেঁটে আলোকচিত্রীদের নজর কাড়েন তিনি। এ আয়োজনে রিয়ান্নার ‘হোয়্যার হ্যাভ ইউ বিন’ গানের তালে নেচেছেনও প্রিয়তি। তিনি বললেন, ‘আজ আমি ডাবল খুশি! কারণ কোনো পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এবারই প্রথম নেচেছি।’

যুক্তরাষ্ট্রের টেক্সাসে মিস ইউনিভার্সাল রয়্যালটি ২০১৩, আয়ারল্যান্ডে মিস আয়ারল্যান্ড ২০১৪, মিস হট চকোলেট ২০১৪, মিস ফটোজেনিক ২০১৪, সুপার মডেল অব দ্য ইয়ার ২০১৪, মিস আয়ারল্যান্ড আর্থ ২০১৫ এবং আন্তর্জাতিক প্রতিযোগিতায় মিস আর্থ প্রথম রানার-আপ ২০১৬, মিস কমপ্যাশনেট ২০১৬, মিস বেস্ট গাউন ২০১৬, মিস ফিটনেস ২০১৬ হয়েছেন প্রিয়তি।

এদিকে কাল-পরশুর মধ্যে ঢাকায় আসার কথা রয়েছে প্রিয়তির। এ যাত্রায় সুবিধাবঞ্চিত শিশুদের সুশিক্ষায় কাজ করে এমন দুটি ফাউন্ডেশন ঘুরে দেখবেন তিনি। পাশাপাশি একুশে ফেব্রুয়ারীতে ভাষা শহীদদের জানাবেন শ্রদ্ধা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই