তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শামীমকে কেন্দ্রিয় ছাত্রদলের কর্যনির্বাহি সদস্য করায় তজুমদ্দিন ছাত্রদলের মিষ্টি বিতরণ

শামীমকে কেন্দ্রিয় ছাত্রদলের কর্যনির্বাহি সদস্য করায় তজুমদ্দিন ছাত্রদলের মিষ্টি বিতরণ
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি খন্দকার আল আমিনকে বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, ভোলা জেলা ছাত্রদলের সম্পাদক মিজানুর রহমান মাসুদকে কার্যনির্বাহি সদস্য ও তজুমদ্দিনের কৃতি সন্তান সাইদুর রহমান শামীমকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রিয় কমিটির কার্যনির্বাহি সদস্য নির্বাচিত করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান, কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে অভিনন্দন জানিয়ে মিষ্টি বিতরণ এবং আনন্দ মিছিল করে তজুমদ্দিন উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা বিএনপির সভাপতি ও ভোলা বিএনপির নির্বাহি সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক ও উপজেলা যুবদল সভাপতি নাছির উদ্দিন ভুট্টো, উপজেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ন-সম্পাদক গিয়াস উদ্দিন হাং, ছাত্রদল নেতা নুরনবী, বেলাল, ফুয়াদ মুজাহিদ, বাহাউদ্দিন, হান্নান, জুলফিকার, কলেজ ছাত্রদল নেতা নুরে আলম, শাকিলসহ শত শত নেতা-কর্মি উপস্থিত ছিলেন।

এ সময় ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রিয় কমিটি আগামী দিনে দেশ নেত্রী বেগম খালেদা হাতকে শক্তিশালী করে সকল আন্দোলন সংগ্রামে রাজ পথে থেকে বর্তমান অবৈধ সরকারকে হঠাতে সর্বোপরি কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই