তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তাড়াইল কৃষি অফিসের কর্মচারী সাময়িক বরখাস্ত

তাড়াইল কৃষি অফিসের কর্মচারী সাময়িক বরখাস্ত
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার কৃষি সম্প্রসারন অধিদপ্তরে কর্মচারী এম এল এস এস রাউতি গ্রামের মোঃ নূর আলী ভূইঁয়ার পুত্র মোঃ আমিনুল ইসলাম গত ১২ ই জানুয়ারী একটি সুনিদ্দিষ্ট ফৌজধারী মামলায় কোর্টে হাজির হলে বিজ্ঞ আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

সরকারী কর্মচারী জেল হাজতে যাওয়ায় তাকে কিশোরগঞ্জ কুষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ শফিকুল ইসলাম তাকে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত করেছেন। ৭ ফেরুয়ারী উপ-পরিচালক সেল ফোনে এই প্রতিনিধির প্রশ্নের জবাবে জানান সরকারী বিধি মোতাবেক তাকে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মূল মামলা শেষ না হওয়া পর্যন্ত তার সাসপেনশন আদেশ প্রত্যাহার করার সূযোগ নেই। এ ক্ষেত্রে আইনে যা আছে তাই করা হবে।

উল্লেখ্য উক্ত কর্মচারী গ্রাম্য কোন্দল সহ প্রতিপক্ষের সাথে মারামরিতে জড়িয়ে যায়। এবং মেনুয়ারী আক্তার (৮৫) নামের একজন মহিলাকে রামদা দিয়ে মাথায় কুপিয়ে মারাতœক আহত করার ঘটনায় তৎকালীন সময়ে তাড়াইল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছিল।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই