তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ডিজিটাল শিক্ষা বিষায়ক আলোচনা সভা অনুষ্ঠিত

বেনাপোলে ডিজিটাল শিক্ষা বিষায়ক আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
বেনাপোলে ডিজিটাল শিক্ষা সম্প্রসারনে এটুআই শিরোনামে ডিজিটাল শিক্ষা বিষায়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার বিকালে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় মাঠে “ডিজিটাল দেশ আনবে জয় নবজাগরণ বিশ্ব বিজয়” এই শ্লোগানকে সামনে রেখে বেনাপোলের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন সাধনের লক্ষ্যে এই ডিজিটাল শিক্ষা সম্প্রসারনে এটুআই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বেনাপোল পৌর মেয়র  আশরাফুল আলম লিটনের সভাপতিত্বে,  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  কবির বিন আনোয়ার মহা পরিচালক (প্রশাসন) ও প্রকল্প পরিচালক এটুআই, প্রধানমন্ত্রীর কার্যালয় ঢাকা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোস্তাফিজুর রহমান যুগ্ম-সচিব ও পরিচালক এটুআই, প্রধানমন্ত্রীর কার্যালয়, হুমায়ুন কবির জেলা প্রশাসক যশোর প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, আরিফ ইসলাম সহকারী পুলিশ সুপার যশোর, শাকিলা রহমান সিনিয়ার সফট্যয়ার ইঞ্জিনিয়ার এটুআই প্রকল্প প্রধানমন্ত্রীর কার্যালয়, ও আমিনুল রহমান জেলা শিক্ষা অফিসার যশোর, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম।বেনাপোল পৌরসভার মেয়র কবির বিন আনোয়ারকে বেনাপোল পৌরসভার নতুন নাগরিক হিসাবে ঘোষণা দেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কবির বিন আনোয়ার ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন তরুণেরা গড়বে দেশ, ডিজিটাল হবে বাংলাদেশ। তিনি আরো বলেন, আজকের অনুষ্ঠান আমার দেখা সবচেয়ে সেরা অনুষ্ঠান। ভবিষ্যতে শিক্ষকদের জন্য ল্যাপটপ ক্রয়ের জন্য ক্ষুদ্র ঋণের ব্যবস্থা করবে সরকার।
উক্ত অনুষ্ঠানে  বেনাপোলের সকল শিক্ষা প্রতিষ্ঠানের হাজারো ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই