তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বকশীগঞ্জে নৌকা প্রতীকে অগ্নিসংযোগ করেছে দূবৃর্ত্তরা

বকশীগঞ্জে নৌকা প্রতীকে অগ্নিসংযোগ করেছে দূবৃর্ত্তরা
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
জামালপুরে বকশীগঞ্জ উপজেলার কামালপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে অগ্নিসংযোগ করেছে দূবৃর্ত্তরা। এসময় তারা তোরণে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার দিনগত গভীর রাতে লাউচাপড়া বাজারে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানাগেছে, কামালপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী হাসান যোবায়ের হিটলার নৌকা প্রতীক পাওয়ার পর তার সমর্থকরা লাউচাপড়া বাজারে কাপড় ও বাশেঁর তৈরি দুটি নৌকার প্রতীক তৈরী করে। এই তোরণে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি রাখেন। মঙ্গলবার দিনগত গভীর রাতে দূবৃর্ত্তরা অগ্নিসংযোগ করে নৌকা প্রতীকে পুড়ে ভূস্মীভূত করেছে। এসময় তোরণে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিতে অগ্নিসংযোগ করে দূবৃর্ত্তরা।  এ ঘটনায় কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে বিক্ষুদ্ধ উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

কামালপুর আওয়ামী লীগের মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থী হাসান যোবায়ের হিটলারে অভিযোগ করে বলেন প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে। তবে এই ইউনিয়নে বিএনপির কোন চেয়ারম্যান প্রার্থী নেই।

এ ঘটনায় তীব্র ভাষায় প্রতিবাদ জানিয়ে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় বলেন অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে দাবি করেন। এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন জানান, অগ্নিসংযোগের ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই