তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চট্টগ্রামে ছিনতাইয়ের ১০ লাখ টাকা উদ্ধার, আটক ৪

চট্টগ্রামে ছিনতাইয়ের ১০ লাখ টাকা উদ্ধার, আটক ৪
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল] 
চট্টগ্রামে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করে তাদের কাছ থেকে ছিনতাইয়ের ১০ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ বুধবার এক সংবাদ সম্মেলনে জানান, আগের দিন পাঁচলাইশ থানা পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলেন- আব্দুল্লাহ আল নোমান (২১), মো. ডালিম (২২), পারভেজ আহমেদ (২৪) ও তারিকুল ইসলাম (২০)।এই চক্রটি গত রোববার বাদুরতলা এলাকায় এক ব্যক্তির কাছ থেকে ১৫ লাখ টাকা ছিনিয়ে নেয় বলে জানান পুলিশ কর্মকর্তা পরিতোষ।

তিনি বলেন, ছিনতাইয়ের শিকার দিদারুল আলমের করা মামলার তদন্তে গিয়ে এই চক্রের সন্ধান পায় পুলিশ।ওই দিন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় পাশের একটি ভবনের সিসি ক্যামেরায় বিষয়টি ধরা পড়ে।ওই ভবন থেকে সংগ্রহ করা ফুটেজে গ্রেপ্তারদের দেখা গেছে জানিয়ে তিনি বলেন, তাদের কাছ থেকে প্রথমে ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আরও নয় লাখ ৯০ হাজার টাকার সন্ধান পাওয়া যায়।এই চক্রটির সাথে আরও কিছু লোক জড়িত আছে। তাদের গ্রেপ্তার ও বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।দিদারুল আলম সাংবাদিকদের জানান, রোববার ব্রাক ব্যাংকের চকবাজার শাখা থেকে ১৫ লাখ টাকা তুলে তেলেপট্টি এলাকায় যান। ভাইকে টাকাগুলো দিতে সেখান থেকে ১ নম্বর রুটের একটি গাড়িতে (হিউম্যান হলার) চড়ে বহদ্দারহাট মোড়ের উদ্দেশ্যে যাত্রা করেন।বাদুরতলা এলাকায় রাইডারটি পৌঁছার পর কয়েকজন যুবক ওঠে। এ সময় গাড়িতে থাকা আরও কয়েকজনসহ আমাকে মারধর করে সাথে থাকা টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই