তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীলঙ্কার চেয়ে বাংলাদেশকে এগিয়ে রাখছেন থারাঙ্গা

শ্রীলঙ্কার চেয়ে বাংলাদেশকে এগিয়ে রাখছেন থারাঙ্গা
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল] 
গত এক বছরের পারফরম্যান্সে নিজ দল শ্রীলঙ্কার চেয়ে বাংলাদেশকে এগিয়ে রাখছেন উদ্বোধনী ব্যাটসম্যান উপুল থারাঙ্গা। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের হয়ে খেলছেন ৩১ বছর বয়সী থারাঙ্গা। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে পরিচিত মুখ শ্রীলঙ্কার এই আক্রমণাত্মক ব্যাটসম্যান। 
 
২০০৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে জানেন থারাঙ্গা। তিনি মনে করেন, সেই সময় থেকে অনেক দূর এগিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশের অনেক প্রতিভাবান ক্রিকেটার আছে। গত দুই বছর ধরে ওরা খুব ভালো খেলছে।থারাঙ্গা মনে করেন, মাহেলা জয়াবর্ধনে ও কুমার সাঙ্গাকারা অবসরের পর পারফর‌্যমান্সের দিক থেকে বাংলাদেশ শ্রীলঙ্কাকে ছাড়িয়ে গেছে।গত এক বছর বাংলাদেশ শ্রীলঙ্কার চেয়ে ভালো করেছে। আমার মনে হয়, এই সময়ে পারফরম্যান্সের বিচারে বাংলাদেশ আমাদের চেয়ে কিছুটা এগিয়ে রয়েছে।গত ছয় মাস ধরে জাতীয় দলের বাইরে আছেন থারাঙ্গা। মোহামেডানের হয়ে ভালো করে আবার শ্রীলঙ্কা দলে ফিরতে চান এই বাঁহাতি ব্যাটসম্যান।গত এক বছরে দেশের মাটিতে কোনো ওয়ানডে সিরিজ হারেনি বাংলাদেশ। এ সময়ে এশিয়া কাপ টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কা, পাকিস্তানকে পেছনে ফেলে ফাইনালে পৌঁছায় মাশরাফি বিন মুর্তজার দল।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই