তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আশুলিয়া থেকে অপহৃত শিশু গৌরীপুরে উদ্ধার

আশুলিয়া থেকে অপহৃত শিশু গৌরীপুরে উদ্ধার
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
ঢাকার আশুলিয়া থেকে সিনেমা দেখার কথা বলে আশুলিয়ার বেড়িবাঁধ এলাকার বাসিন্দা মৃত নান্টু মিয়ার পুত্র হৃদয় মল্লিক (১৪) কে দুই লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে অপহরণ করে ময়মনসিংহের গৌরীপুরে অপহরণ চক্রটি নিয়ে আসে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) গৌরীপুর ও আশুলিয়া থানা পুলিশের যৌথ অভিযানে অপহরণের ৩দিন পর শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৫জনকে আটক করেছে। তবে অপহরণ চক্রের প্রধান ময়মনসিংহের গৌরীপুরের বোকাইনগর ইউনিয়নের গিয়াস উদ্দিনের পুত্র সুমন মিয়া (২২) কে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, হৃদয় মল্লিক ও সুমন মিয়া আশুলিয়ার বেঁড়িবাধ এলাকায় ভবন নির্মানের কাজ করতো। সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় সিনেমা দেখার কথা বলে হৃদয়কে অপহরণ করে গৌরীপুর নিয়ে আসে সুমন ও তার সহযোগীারা। ঐ দিন রাতেই সুমন মোবাইলে অপহৃতের মাকে ২লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

এ ঘটনায় হৃদয়ের মা হালিমা আক্তার বাদী হয়ে মঙ্গলবার (২৬ এপ্রিল) আশুলিয়া থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এস আই শহীদুল ইসলাম  ঐ নম্বরের সূত্রধরে মামলার তদন্ত করতে বুধবার (২৭ এপ্রিল) গৌরীপুর আসেন। আশুলিয়া ও গৌরীপুর থানা পুলিশের যৌথ অভিযানে অপহরণকারী সুমনের মা সহ ৫ জনকে আটক করে। 

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এস আই শহীদুল ইসলাম বলেন, অপহরণ চক্রের প্রধান আসামী সুমনের মাকে আটক করার পর বৃহস্পতিবার দুপুরে অপহৃত হৃদয় মল্লিক থানার পাশে ফেলে রেখে যায়। স্থানীয়দের সহোযোগিতায় পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। অপহৃত হৃদয় জানায়, সিনেমা দেখার কথা বলে সুমন আমাকে গৌরীপুর নিয়ে আসে। এরপর সে আমার গলার ধারালো অস্ত্র ঠেকিয়ে আমার মায়ের সাথে টাকা দেওয়ার জন্য কথা বলায়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ জানান, অপহৃত কিশোরকে উদ্ধারের পর শিশুটিকে তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রাজন ও রিপন নামে দুইজনকে গ্রেপ্তার ও জিজ্ঞাসাবাদের জন্য আরও ৩জনকে আট করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই