তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কাউখালীতে এবিসি স্কুলের গ্রন্থাগার উদ্বোধন ও চক্ষুশিবির অনুষ্ঠিত

কাউখালীতে এবিসি স্কুলের গ্রন্থাগার উদ্বোধন ও চক্ষুশিবির অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
পিরোজপুরের কাউখালীতে এবিসি স্কুলের গ্রন্থাগার উদ্বোধন ও চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ওই শিশু গ্রন্থাগারে উদ্বোধন করেন মোসলেম আলী খান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব কে.এম আব্দুল করিম।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়ের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. আসাদুজ্জামান, লিটন কৃষ্ণ কর সহকারী শিক্ষক, সমিতির সভাপতি মাহফুজুর রহমান, কাউখালী রিপোটার্স ইউনিটির সম্পাদক সৈয়দ বশির আহম্মেদ, বাংলাদেশ শ্রীগুরু সঙ্ঘ কেন্দ্রীয় আশ্রমের উদ্যোগে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালের সহায়তায় এসবি সরকারী বালিকা বিদ্যালয়, সরকারী কেজি ইউনিয়ন উচ্চ বালক বিদ্যালয় এবং এবিসি স্কুলের ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা করা হয়।

এসময উপস্থিত থেকে সহযোগীতা করেন শ্রী ভক্ত কর্মকার ও ক্যাম্প অর্গানাইজার মিজানুর রহমান। তারা চোখের সমস্যা জনিত ২৫ জন শিক্ষার্থীকে ২৫টি চশমা প্রদানের ঘোষনা দেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন এবিসি স্কুলের পরিচালক সুজন কুমার আইচ ও শিক্ষক কৃষ্ণা কুন্ডু প্রমুখ।

বার্তা প্রেরক
সৈয়দ বশির আহম্মেদ,
কাউখালী পিরোজপুর।
তারিখঃ ২৮/০৪/২০১৬ইং



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই