তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সরকার সারাদেশে মানুষের জানমালের নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে - ইনু

সরকার সারাদেশে মানুষের জানমালের নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে - ইনু
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
সরকার সারাদেশে মানুষের জানমালের নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।শুক্রবার (২৯ এপ্রিল) বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের  এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।এ সময় ইনু বলেন, দেশে এখনও কিছু ছিটেফোটা গুপ্তহত্যা ও অতর্কিত হামলার ঘটনা চলছে।  বিএনপি-জামায়াতের ছাতার তলেই এসব গুপ্ত হত্যাকারী ও জঙ্গিদের আস্তানা।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার বাংলাদেশে বিচারহীনতার সংস্কৃতি বাতিল করে আইনের শাসন বাস্তবায়নে সব অপরাধীদের আইনের আওতায় আনছে। জঙ্গিদের সঙ্গে সর্ম্পক আড়াল করতেই বিএনপি এসব অপ্রচার চালাচ্ছে।সরকার ইতোমধ্যে ব্লগার, লেখক, প্রকাশক হত্যা, কলাবাগান ও রাজশাহীর হত্যাসহ সব হত্যাকাণ্ডের তদন্ত করছে। এ ক্ষেত্রে খুনিদের একচুল ছাড় দেওয়া হবে না।
বেশিরভাগ মামলায় জড়িতদের গ্রেফতার করা হয়েছে। যারা বলছেন সরকার জঙ্গি ও গুপ্ত হত্যাকারীদের ব্যাপারে উদাসীন, এটা সত্যি নয়।

এ সময় কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) প্রলয় চিসিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিব উল ফেরদৌস, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ প্রশাসনের কর্মকর্তারা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই