তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নার্সদের আমরণ অনশন চলছে অসুস্থ ১৯

নার্সদের আমরণ অনশন চলছে অসুস্থ ১৯
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
নার্সদের আমরণ অনশনের দ্বিতীয় দিনে ১৯ জন অসুস্থ হয়ে‌ পড়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা খারাপ হওয়ায় ঢাকা মে‌ডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে। বাকিদের অনশনস্থলে স্যালাইন দিয়ে চি‌কিৎসা দেওয়া হচ্ছে।শুক্রবার (২৯ এপ্রিল) বেলা ১১টার দিকে তিনজন অসুস্থ হলে তাদের দ্রুত ঢামেক হাসপাতালে ভ‌র্তি করা হয়।

ঢামেকে চি‌কিৎসাধীনরা হলেন- নাস‌রিন আক্তার, মিনারা আক্তার ও পারভীর আক্তার।অনশনস্থলে যাদের স্যালাইন দেওয়া হয়েছে তারা হলেন- পটুয়াখালী না‌র্সিং কলে‌জ থেকে পাস করা প্র‌তিভা, বগুড়ার লি‌পি, সিরাজগঞ্জের ফেরদৌসী, জুলেখা, কু‌ষ্টিয়ার মরিয়ম, লুৎফুন্নেসা, পাবনার শি‌রিন, টাঙ্গাইলের রুনা, সালমা আক্তার, ঢামেকের রানু, সিলেটের শার‌মিন, যশোরের না‌র্গিস, শেরপুরের বে‌বি, ব‌রিশালের ইতি আক্তার, রো‌জিনা ও তাস‌কিনা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই