তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার হাল ধরলেন যারা

রাণীনগরে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার হাল ধরলেন যারা
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে সকল জল্পনা-কল্পনা, আলোচনা-সমালোচনার ইতি ঘটিয়ে অবশেষে স্থানীয় সংসদ সদস্য, রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পছন্দের ও সুপারিশকৃত আওয়ামীলীগ নেতারা অবশেষে রাণীনগর উপজেলায় নৌকার হাল ধরলেন।

পঞ্চম ধাপে আগামী ২৮ মে উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববার (২৪ এপ্রিল) দুপুরে ঢাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের পক্ষ থেকে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের হাল ধরার জন্য দলীয় ভাবে মনোনয়ন পেয়েছেন ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আসাদুজ্জামান পিন্টু, ২নং কাশিমপুর ইউনিয়নে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ৩নং গোনা ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসনাত খাঁন (হাসান), ৪নং পারইল ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মুজিবর রহমান, ৫নং বড়গাছা ইউনিয়নে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য শফিউল আলম (শফির উদ্দিন), ৬ নং কালীগ্রাম ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম খাঁন (বাবলু), ৭নং একডালা ইউনিয়নে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম ও ৮নং মিরাট ইউনিয়নে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন জানান, কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোয়নয়ন বোর্ডের পক্ষ থেকে দলের নিবেদিত নেতাদের মনোনিত করে রোবরাব (২৪ এপ্রিল) দুপুরে ঢাকায় নাম ঘোষণা করেছেন।যারা আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়েছেন তারা সকলেই উপজেলা ও সংশ্লিষ্ট ইউনিয়নের আওয়ামীলীগের নেতা। ইতিপূর্বে তারা দলের বিভিন্ন কর্মসূচি পালন ছাড়াও বিভিন্ন সময়ে দলের হয়ে আন্দোলন সংগ্রামে জনগনের সুখে-দু:খে পাশে থেকেছেন। আশা করি নির্বাচনে ভোটাররাও পাশে থেকে তাদের নির্বাচিত করবেন।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই