তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় চাচার কাছ থেকে টাকা আদায় করতে অপহরণ নাটক

ভালুকায় চাচার কাছ থেকে টাকা আদায় করতে অপহরণ নাটক
[ভালুকা ডট কম : ২৯ এপ্রিল]
ভালুকায় অপহরণের নাটক সাজিয়ে চাচার কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতে আত্মগোপণে থাকা অবস্থায় ১২ দিন পর শুক্রবার দুপুরে ভাতিজাকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

জানা যায়, উপজেলার হবিরবাড়ি খন্দকার পাড়ার আব্দুল জব্বারের ছেলে মিল শ্রমিক হানিফকে (১৯) ১৭ এপ্রিল বিকেল থেকে খোঁজে পাওয়া যাচ্ছিলনা। আত্মীয় স্বজনসহ বিভন্ন স্থানে খোঁজ নিয়ে তাকে না পাওয়ার তিনদিন পর হানিফের পিতা ২১ এপ্রিল ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (নম্বর-৮৪১) করেন। ওইদিন রাতে হানিফের ব্যবহৃত মোবাইল নম্বর ০১৭৩৪-৮১০৫৪৬ থেকে হানিফের বন্ধু রবিনকে (২০) দিয়ে তার চাচা তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অফিস সহকারী ফজলুল হকের মোবাইলে (নম্বর-০১৭১৫-০১৮৩৯৫) ফোন করে দুই লাখ ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে মডেল থানার সেকেন্ড অফিসার এসআই ফায়েজুর রহমান ওই মোবাইল নম্বর ট্যাক করে হানিফের বন্ধু পাশের ত্রিশাল উপজেলার মুঞ্জুর বর্মাকে (২২) আটক করে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয়। পরে হনিফের বোন জামাই খোকনকে দিয়ে পুলিশ হানিফকে বাড়িতে আসতে বলে। শুক্রবার দুপুরে বাড়ি যাওয়ার পথে পুলিশ হানিফকে আটক করে।

ভালুকা মডেল থানার এসআই ফায়েজুর রহমান জানান, হানিফকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেন এই নাটক সাজিয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই