তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

‘কুইক বুকস অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ কোর্সের সনদ প্রদান

‘কুইক বুকস অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ কোর্সের সনদ প্রদান
[ভালুকা ডট কম : ২৪ মে]
সেন্টার ফর হিউম্যান ডেভেলপমেন্ট (সিএইচডি-বিডি) এবং কংগ্রেস অব বাংলাদেশি-আমেরিকান’র যৌথ উদ্যোগে আয়োজিত ‘কুইক বুকস অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের সনদ প্রদান করা হয়েছে।

 সফলভাবে কোর্স সম্পন্ন করায় গত রোববার (২২ মে) এলমাস্ট হসপিটালে আনুষ্ঠানিকভাবে কৃতি প্রশিক্ষণার্থীদের হাতে সনদ তুলে দেওয়া হয়।কোর্স চলাকালে এক প্রশিক্ষণার্থী চাকরি পাওয়ায তাকে বিশেষভাবে সংবর্ধিত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মি. রিচার্ড জর্ডান (জাতিসংঘের প্রতিনিধি- রয়্যাল একাডেমি অব সায়েন্স), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কংগ্রেসের উপদেষ্টা ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং সাধারণ সম্পাদক যথাক্রমে সৈয়দ বসারত আলী ও আব্দুস সামাদ আজাদ, বর্ণমালা সম্পাদক মাহফুজুর রহমান, ফেয়ার কুইন এনজিও’র প্রধান ফরিদা ইয়াসমিন, শেখ মিজানুর রহমান। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমানে বাংলাদেশে ডিজিটালাইজেশনের মাধ্যমে যেভাবে উন্নয়নের প্রসার ঘটছে তাতে আর বেশি দূরে নয়, শেখ হাসিনার নেতৃত্বে শিগগিরই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।মি. জর্ডান ‘কুইক বুকস অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের আয়োজকদের ধন্যবাদ জানান এবং অংশগ্রহণকারীদের সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী সিদ্দিকী এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন কোর্স প্রশিক্ষক মনজুর চৌধুরী। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কংগ্রেসের কো-চেয়ারম্যান কাজী আজিজুল হক খোকন, সুবল দেবনাথ। প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মো. আলী রেজা খান, জাহাঙ্গীর এইচ মিয়া।কোর্সে অংশ নেওয়া প্রশিক্ষণার্থীরা জানান, অনেক বেশি উপকারী এ কোর্স অ্যাকাউন্টিং চাকরির বাজারে ক্যারিয়ার গড়ার জন্য তাদের সুযোগ পাওয়ার দরজাকে আরও প্রশস্ত করবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই