তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরের যাদু স্পিনিং মিলে অগ্নিকান্ড

শ্রীপুরের যাদু স্পিনিং মিলে অগ্নিকান্ড
[ভালুকা ডট কম : ২৮ মে]
গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকার যাদু স্পিনিং মিলে শুক্রবার মধ্যরাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে জয়দেবপুর, মাওনা ও ভালুকা ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট গিয়ে আগুন নেভায়।

মাওনা ফায়ার স্টেশনের পরিদর্শক জিহাদ মিয়া জানান, কারখানার একতলা ভবনে শুক্রবার রাত একটার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে কারখানা কর্তৃপক্ষ নিজস্ব ব্যবস্থাপনায় চেষ্টার পর ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ভালুকা, জয়দেবপুর ও মাওনা ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের কর্মীরা প্রায় চার ঘন্টার চেষ্টার পর আগুন নেভান। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতির প্রকৃত পরিমান জানা যায়নি। আগুনে কেউ আহত হননি।

কারখানার ব্যবস্থাপক তাজ উদ্দিন  আহমেদ জানান, শুক্রবার রাত ১টার দিকে কারখানার ফাইবার প্ল্যান্টে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরে মাইক্রোডাস্টের মাধ্যমে তা মেশিনের তুলায় ছড়িয়ে পড়ে।  ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষণিকভাবে নির্ধারণ করা সম্ভব হয়নি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই