তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নির্বাচনী সহিংসতা ঘটনায় পাল্টাপাল্টি মামলা,গ্রেফতার ৫

ভালুকায় নির্বাচনী সহিংসতা ঘটনায় পাল্টাপাল্টি মামলা,গ্রেফতার ৫
[ভালুকা ডট কম : ২৮ মে]
ময়মনসিংহ ভালুকা উপজেলার ১১ নম্বর রাজৈ ইউনিয়নে নির্বাচনী সহিংসতা ঘটনায় আ’লীগ ও বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। এ ঘটনায় বিএনপি’র ৪ ও আ’লীগের ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ওই ইউনিয়নে নির্বাচনী প্রচারণা চলাকালে আ’লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে আ’লীগ প্রার্থীর পক্ষে বিএনপি’র ৩৯ নেতা-কর্মীর বিরুদ্ধে ভালুকা মডেল থানায় বিস্ফোরক আইনে একটি মামলা (নম্বর-২৮, তাং২৬-০৫-১৬ ) হয়। পরদিন শুক্রবার রাতে বিএনপি প্রার্থী আনোয়ার উদ্দিন বাদি হয়ে আ’লীগের ৬১ নেতা-কর্মীর বিরুদ্ধে ভালুকা মডেল থানায় অপর একটি মামলা (নম্বর-২৯, তারিখ-২৭,০৫,১৬) দায়ের করেন। দু’মামলায় পুলিশ এ পর্যন্ত উভয় পক্ষের ৫ জনকে গ্রেফতার করেছে।

ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল আহসান তালুকদার ঘটনাস্থল পরিদর্শনকালে প্রার্থীসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের সাথে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার বিষয়ে খোলামেলা মতবিনিময় করেন এবং সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। নির্বাচন চলাবস্থায় এলাকায় সার্বক্ষনিক পুলিশ মোতায়েন থাকবে বলে সকলকে অবহিত করেন। তিনি আচরন বিধি মেনে নির্বাচনী প্রচারনা চালাতে প্রার্থীদের প্রতি আহ্বান জানান।

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই