তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এমপি পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়রের বিশাল শোডাউন

গৌরীপুরে এমপি পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়রের বিশাল শোডাউন
[ভালুকা ডট কম : ২৮ মে]
ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে আসন্ন জাতীয় সংসদ উপ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী গৌরীপুর পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম শনিবার (২৮ মে) একটি বিশাল শোডাউন করেছেন।

বেলা ১১টায় উপজেলার কলতাপাড়ায় সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মরহুম ডাঃ মুজিবুর রহমান ফকির এম,পি’র কবর জিয়ারতের মধ্য দিয়ে প্রায় ৫ কিঃ মিঃ দৈর্ঘ্য এই শোডাউনটি শুরু হয়। সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী সমর্থক সহ প্রায় ৩ হাজার জনতা বিভিন্ন যানবাহনে এই শোডাউনে অংশ গ্রহন করেন। শোডাইনটি গৌরীপুর পৌর শহর সহ উপজেলার ডৌহাখলা, রামগোপালপুর, বোকাইনগর, অচিন্তপুর, সহনাটি, মাওহা, ২নং গৌরীপুর, মইলাকান্দা ও সিধলা ইউনিয়নের বিভিন্ন বাজার প্রদক্ষিণ করে বিকেল ৫টায় পৌরভবনের সামনে সামনে এসে শেষ হয়।

উক্ত শোডাউনে অংশ গ্রহন করেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ম, নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক শাহ রফিকুল ইসলাম দীপু, নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, শহিদুল হক সরকার, আব্দুল্লাহ আল জনি, জেলা যুবলীগ নেতা কামাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারন ইকবাল হাসান আজাদ লিটন, সাবেক পৌর যুবলীগ নেতা আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ওয়াহিদুল ইসলাম সুমন, সাবেক ছাত্রলীগ নেতা প্রদীপ বাগচী, পৌর যুবলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোবারক হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই