তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অসুস্থ্য রোগীদের পাশে গৌরীপুর আসনের সম্ভাব্য প্রার্থী নাজনীন আলম

অসুস্থ্য রোগীদের পাশে গৌরীপুর আসনের সম্ভাব্য প্রার্থী নাজনীন আলম
[ভালুকা ডট কম : ২৮ মে]
প্রচার-প্রচারণা শুরু হয়েছে নানা কৌশলে। কেউ কেউ পোস্টারের উপরে পোস্টার লাগানোতেও মেতে উঠেছেন। বিশাল পোস্টার-বিলবোর্ডে ঠাঁই যেন এখন গৌরীপুরে। ময়মনসিংহ জেলা সদর থেকে নির্বাচনে হাওয়ার গরম বিলবোর্ডের দ্রুততম প্রচারণা ছুটে আসচ্ছে গৌরীপুরের দিকে। রাস্তার দু’পাশের বিদ্যুতের খুঁটি, গাছপালা-বাড়িঘর সবই ছেয়ে গেছে পোস্টারে পোস্টারে। তবে এক্ষেত্রে ভিন্নতা নিয়ে প্রচারণার মাঠে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক নাজনীন আলম।

তিনি জানান, ইতোমধ্যে বিভিন্ন সমস্যায় জর্জরিত মানুষের যতোটুকু সম্ভব সমস্যা সমাধানের চেস্টা করছি। অসুস্থ্য মানুষ বিছানায় কাতরাচ্ছে তাঁদের পাশে দাঁড়াচ্ছি। সন্তান নেই জমি নেই থাকার ঠাঁই নেই তাদের আশ্রয়ের ব্যবস্থা করে দিচ্ছি। মানুষের খবর নিচ্ছি। এসব মানুষের জন্য স্থায়ী সমাধান প্রয়োজন।

বিগত নির্বাচনে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক নাজনীন আলম হরিণ প্রতীক নিয়ে ১৯হাজার ৬২৩  ভোট পান। ৪৩হাজার ৬৪০ ভোট পেয়ে আওয়ামী লীগের প্রার্থী ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। এ সময়ের ২ তারিখে মৃত্যুতে ১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনটি শূন্য হয়। আবারও শুরু হয়েছে উপনির্বাচনের গরম প্রচারণা। নির্বাচনের মাঠে প্রার্থীদের ভিড়ে নেতাকর্মীদের নিস্তার নেই। সক্রিয় নেতাকর্মীদের কাছে পেতে সবাই ছুটে যাচ্ছেন।

১০ম জাতীয় সংসদ উপ-নির্বাচনে এবার নৌকা নিয়ে মাঠে নামবেন বলে আশা প্রকাশ করেন নাজনীন আলম। নাজনীন আলম জানান, মানুষের উন্নয়নের লক্ষ্যে গৌরীপুরকে একটি মডেল এলাকায় পরিণত করতে চাই। ফেরদৌস আলম জানান, ১৫/১৬বছর ধরেই এলাকাবাসীর সঙ্গে আছি, তাদের উন্নয়নে কাজ করে যাচ্ছি। আশা করি নৌকা পেলে আমরা বিজয়ী হবো।

নাজনীন আলম জানান, মানুষের সেবাব্রত নিয়ে মাঠে নেমেছি। গণসংযোগকালে কোন অসুস্থ্য সংবাদ পেলেই ছুটে যাচ্ছি। তাদের নিয়মিত খোঁজখবর নিচ্ছি। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেও ছুটে যাচ্ছি। গৌরীপুরের রোগীদের বিশেষ খেয়াল নেয়ার জন্যও অনুরোধ জানিয়েছি। মানুষ আমাকে আপন করে নিয়েছে, যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের ঢল নামচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই