তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ৭ ইউপি’তে আ’লীগ ৬ স্বতন্ত্র ১

রাণীনগরে ৭ ইউপি’তে আ’লীগ ৬ স্বতন্ত্র ১
[ভালুকা ডট কম : ২৯ মে]
নওগাঁর রাণীনগরে শনিবার ৫ম ধাপে উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৭টিতে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে এবং ১টি ইউনিয়নের ৩টি কেন্দ্রের ভোট স্থগিত করায় ৭টি ইউনিয়নের ফলাফল ঘোষনা করা হয়েছে এতে ৬টিতে আ’লীগ ও ১টিতে স্বতন্ত্র (বিএনপি বিদ্রোহী) প্রার্থী জয়লাভ করেছেন।

উপজেলার ৮টি ইউনিয়নে ৩০জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। ১নং খট্টেশ্বর রাণীনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ৫জন প্রার্থী। এই ইউনিয়নের ৯টি কেন্দ্রের মধ্যে আল আমিন দাখিল মাদ্রাসা, সিম্বা ইউনাইটেড উচ্চ বিদ্যালয় ও লোহাচুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহন স্থগিত করা হয়েছে। ৯টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে স্বতন্ত্র (আ’লীগ বিদ্রোহী) প্রার্থী গোলাম মোস্তফা গোলাম মটরসাইকেল প্রতিকে ভোট পেয়েছেন ৩ হাজার ২শত ৮৪ এবং তার নিকটতম প্রার্থী আ’লীগের আসাদুজ্জামান পিন্টু ভোট পেয়েছেন ২ হাজার ২শত ৪২।

২নং কাশিমপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র (বিএনপি বিদ্রোহী) প্রার্থী মো: মকলেছুর রহমান বাবু। তিনি আনারস প্রতিকে ভোট পেয়েছেন ৩ হাজার ৮শত ৯৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের আব্দুল মান্নান ভোট পেয়েছেন ৩ হাজার ৭শত ৬১টি ।

৩নং গোনা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মো: আবুল হাসনাত খান হাসান । তিনি নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৪ হাজার ৬শত ৩৪ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী (আ’লীগ বিদ্রোহী) স্বতন্ত্র মো: জাহাঙ্গগীর আলম আনারস প্রতিকে ভোট পেয়েছেন ৩ হাজার ৯শত ৬৫।

৪নং পারইল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ইউনিয়নে বিজয়ী হয়েছেন আ’লীগের মো: মজিবর রহমান। তিনি নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৮ হাজার ৭শত ৯৮ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মাস্টার হাফিজার রহমান মটরসাইকেল প্রতিকে ভোট পেয়েছেন ৪ হাজার ৫শত ৮৫।

৫নং বড়গাছা ইউনিয়নে ৩জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ইউনিয়নে বিজয়ী হয়েছেন আ’লীগের মো: শফিউল আলম (শফির উদ্দিন)। তিনি  নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৬ হাজার ৩শত ৪৫ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বিতা প্রার্থী বিএনপি’র আলহাজ্ব মো: রেজাবুল ইসলাম ভোট পেয়েছেন ৫ হাজার ৭শত ২৩।

 ৬নং কালীগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ইউপিতে বিজয়ী হয়েছেন আ’লীগের মো: সিরাজুল ইসলাম বাবলু। তিনি নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ১০ হাজার ২শত ২৩ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি’র মো: হারুন-অর-রশিদ ভোট পেয়েছেন ৩ হাজার ৩শত ৪২।

৭নং একডালা ইউনিয়নে চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ইউনিয়নে বিজয়ী হয়েছেন আ’লীগের মো: রেজাউল ইসলাম। তিনি নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৮ হাজার ৮শত ৫২ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি’র মো: মোসারব হোসেন ভোট পেয়েছেন ৭ হাজার ৯শত ২৭।  

৮নং মিরাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই ইউনিয়নে বিজয়ী হয়েছেন মো: রফিকুল আলম। তিনি নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৫ হাজার ৬শত ১৭ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী (বিএনপি বিদ্রোহী) স্বতন্ত্র প্রার্থী মো: ইয়াকুব আলী আনারস প্রতিকে ভোট পেয়েছেন ৪ হাজার ২শত ৯৩।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই