তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে প্রকাশ্যে ১০ লাখ টাকা ও সাড়ে ৪ লক্ষ টাকার চেক ছিনতাই

ঝিনাইদহে প্রকাশ্যে ১০ লাখ টাকা ও সাড়ে ৪ লক্ষ টাকার চেক ছিনতাই
[ভালুকা ডট কম : ২৯ মে]
ঝিনাইদহ শহরের প্রাণ কেন্দ্রে রোববার সকালে দুর্বৃত্তরা গুলি করে দশ লাখ টাকা ছিনতাই করেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন হাসানুল ফারুক (৫৫) নামে এক ফিলিং স্টেশেনের ম্যানেজার। তিনি শহরের হামদহ এলাকার শহিদুল ইসলামের ছেলে এবং রেজাউল করিম ফিলিং স্টেশনের ম্যানেজার। তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের সার্জন, ডাঃ জাহিজদুর রহমান জানিয়েছেন, হাসান ফারুকের মাথার পাশের দিকে গুলি লেগে চামড়া ছুলে গেছে। তিনি আশংকা মুক্ত। এ ঘটনার পর পুলিশ ও র‌্যাবের একাধিক টিম দুর্বৃত্তদের ধরতে মাঠে নেমেছেন।

ঝিনাইদহ পুবালী ব্যাংকের ম্যানেজার হাসানুজ্জামান জানান, রোববার বেলা দশটার দিকে হাসানুল ফারুক ফিলিং স্টেশনের টাকা জমা দিতে ব্যাংকে আসছিলেন। তিনি ব্যাংকের সিড়ির মধ্যে ওঠা মাত্রই আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার মাথায় গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরো জানান, যাওয়ার সময় দুর্বৃত্তরা ব্যাংকের বাইরে আরো এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়। ম্যানেজার হাসানুজ্জামান জানান, আমি জানতে পেরেছি হাসান ফারুকের কাছে নগদ দশ লাখ আট হাজার টাকা ও চার লাখ পঞ্চাশ টাকার চেক ছিল। এদিকে ব্যাংকের সিড়ির মধ্যে গুলির শব্দ শুনে আগত গ্রাহকরা ভীত সন্ত্রস্ত্র হয়ে পড়ে। মুহুর্তের মধ্যে মুন্সিমার্কেটসহ আশপাশ এলাকায় ছুটোছুটি শুরু হয়ে যায়।

একেবারেই শহরের প্রাণ কেন্দ্রে এ ধরণের ঘটনা ঘটিয়ে দুবৃত্তরা নির্বিঘ্নে পালিয়ে যাওয়ার ঘটনায় সবাই হতবাক। প্রত্যক্ষশদর্শীর ভাষ্যমতে দুর্বৃত্তরা দুই মটরসাইকেলে ৬ জন ছিল। টাকা ছিনতাই করে নিকটস্থ কালাম পেট্রোল পাম্পের সামনে অপেক্ষমান দুইটি মটরসাইকেলে করে সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,রোববার সকাল দশটার দিকে পুবালী ঝিনাইদহ শাখায় রেজাউল ফিলিং সস্টেশনের ম্যানেজার হাসান ফারুক নগদ দশ লাখ আট হাজার টাকা ও চার লাখ পঞ্চাশ টাকার চেক নিয়ে ব্যাংকে যাচ্ছিলেন। তিনি সিড়ি বেয়ে উপরে ওঠার সময় অস্ত্রধারী দুবৃত্তরা গুলি চালিয়ে ছিনতাই করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ওসি জানান, দুর্বৃত্তদের ধরতে চারিদিকে পুলিশ অভিযান শুরু করেছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে থানায় নিয়ে এসেছে। পুলিশ কর্মকর্তারা বলছেন, দ্রুতই এ ঘটনার রহস্য ও জড়িতদের আটক করা সম্ভব হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই