তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে অগ্নিকান্ডে ব্যবসায়ীর ৮০ লাখ টাকার মালামাল পুড়ে ভষ্মিভূত

ঝিনাইদহে অগ্নিকান্ডে ব্যবসায়ীর ৮০ লাখ টাকার মালামাল পুড়ে ভষ্মিভূত
[ভালুকা ডট কম : ২৯ মে]
ঝিনাইদহ শহরের কলাবাগান এলাকায় অগ্নিকান্ডে সুশীল কুমার সরকার নামের এক ব্যবসায়ীর ৮০ লাখ টাকার মালামাল পুড়ে ভূষ্মিভূত হয়ে গেছে। রোববার সকালে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়।

সুশীল এন্ড ব্রাদার্স এর স্বত্তাধীকারী সুশীল কুমার সরকার জানান, সকালে কালবাগানের ওই গোডাউনে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। এলাকাবাসীর নিকট থেকে খবর পেয়ে গোডাউনের তালা খুলে আগুণ জ্বলতে দেখি।পরে ঝিনাইদহ ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। সেসময় তার একটি পিকআপ ভ্যানও পুড়ে যায়।

তিনি আরো জানান, তার গোডাউনে থাকা রেকিড বেনকিজার বাংলাদেশ লিমিটেড ও মেরিকো কোম্পানী বাংলাদেশ লিমিটেড ও ফিনলে কোম্পানীর  চাঁ, হারপিক, ডেটল শাবান, কয়েল, নাইজলসহ প্রায় ১২৭ প্রকার মালামাল পুড়ে গেছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছায় তারা। সে সময় ২ ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই