তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে গণসংযোগে ভোটারদের আগাম প্রতিশ্রুতি

জাতীয় সংসদ উপ-নির্বাচন
গৌরীপুরে গণসংযোগে ভোটারদের আগাম প্রতিশ্রুতি
[ভালুকা ডট কম : ২৯ মে]
ময়মনসিংহের গৌরীপুরে জাতীয় সংসদ উপ-নির্বাচনকে কেন্দ্র করে রোববার (২৯ মে) গণসংযোগ করেন জাতীয় সংসদ সদস্য সম্ভাব্য প্রার্থী বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক নাজনীন আলম।

তিনি উপজেলার অচিন্তপুর ইউনিয়নের মইলাকান্দা ইউনিয়নের গোবিন্দপুর, মেসিডেঙ্গী, কাউরাট নতুন বাজার, শ্যামগঞ্জ, সাতপাই, নপাই, ডেঙ্গা মোড়, অচিন্তপুর ইউনিয়নের গাগলা, খালিজুড়ী, অচিন্তপুর বাজার, শাহগঞ্জ, সহনাটী ইউনিয়নের ভালকাপুর, সহনাটী, পাছার বাজার ও রাইশিমুল এলাকায় গণসংযোগ করেন। শনিবার উপজেলার ডৌহাখলা, ভাংনামারী ইউনিয়নে গণসংযোগ করেন। ভাংনামারী ইউনিয়নের নাওভাঙ্গায় শ’শ মানুষ হাত উঁচিয়ে ভোট প্রদানের আগাম প্রতিশ্রুতি দেন।

বক্তব্য রাখেন আব্দুল মজিদ তালুকদার, কামাল হোসেন, আবুল কাসেম, আজিজুল হক, আবুল কালাম, আব্দুল মোতালিব, রফিকুল ইসলাম, আইয়ুব আলী, মোজাম্মেল হক, আব্দুস সালাম, বুলবুল আহম্মেদ, জবান আলী, জাহাঙ্গীর হোসেন, দুদু মিয়া, বিল্লাল হোসেন মাস্টার প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই