তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পৌর মেয়রের বর্ণিল শোডাউন

জাতীয় সংসদ উপ-নির্বাচন
গৌরীপুরে পৌর মেয়রের বর্ণিল শোডাউন
[ভালুকা ডট কম : ২৯ মে]
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে উপ-নির্বাচনে মনোনয়ন দেয়ার দাবিতে শনিবার (২৮ মে) মাথায় ফেস্টুন বেঁধে নেতাকর্মীদের আগমনে লোকে লোকারণ্য হয়ে উঠে স্টেডিয়াম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা আর জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিলো পৌর নগরী। ওদের কন্ঠে ঘোষিত হয় দাবি মোদের একটাই ‘পৌর মেয়রকে এমপি হিসাবে দেখতে চাই’।

সহস্রাধিক মোটর সাইকেল, অটোরিস্কা, সিএনজিতে হাজারো জনতার বিশাল শোডাউনের খোলা জিপে গৌরীপুরবাসীকে শুভেচ্ছা জানান পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। বিশাল শোভাযাত্রা স্টেডিয়াম থেকে শুরু হয়ে প্রয়াত সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ড. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির এম.পি কবরস্থানে পৌঁছে। সম্ভাব্য এমপি প্রার্থী পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী কবর জিয়ারত ও তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এরপর শোভাযাত্রাটি ডৌহাখলা, রামগোপালপুর, বোকাইনগর, অচিন্তপুর, সহনাটী, মাওহা, গৌরীপুর, মইলাকান্দা ও সিধলা ইউনিয়নের প্রায় ৭০কিলোমিটার পাড়ি দেয়।

মাইক্রোবাস, প্রাইভেটকার আর সহস্রাধিক যানবাহনের সারিটি ছিল প্রায় ৬কিলোমিটার দীর্ঘ। অনেকের মতে, এইযে আইতেছে আর শেষ হয় না। উপজেলাবাসীকে তাক লাগানো বিশাল শোডাউনটিতে ছিলো একটি শ্লোগান ‘সৈয়দ রফিককে এমপি হিসাবে দেখতে চাই’।

১৪৮, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে জাতীয় সংসদ উপ-নির্বাচন উপলক্ষে আয়োজিত বিশাল শোডাউনে অংশ নেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার মো. নাজিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দীপু, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান গৌরীপুর ইউনিয়নের মো. আনোয়ার হোসেন, আব্দুল মান্নান, ডৌহাখলা ইউনিয়নের শহিদুল হক সরকার, রামগোপালপুর ইউনিয়নের আব্দুল্লাহ আল আমিন জনি, য়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মো. কামাল হোসেন, আতাউর রহমান খান মুরাদ, উপজেলা যুবলীগের সাধারণ ইকবাল হাসান আজাদ লিটন, পৌর যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ মোস্তাকীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ওয়াহিদুল ইসলাম সুমন, ছাত্রলীগের সাবেক নেতা প্রদীপ বাগচী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই